13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ডাকাতির সময় প্রতিরোধ করতে গিয়ে বাড়ির মালিক গুলিবিদ্ধ

admin
February 21, 2018 1:34 pm
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (২১-০২-১৮):   ডাকাতির সময় প্রতিরোধ করতে গিয়ে মেহেরপুর শহরের পশুহাট পাড়ায় ডাকাতের গুলিতে সজল হোসেন (২৯) নামের এক রং শ্রমিক গুলিবদ্ধ হয়েছেন। বর্তমানে তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে তার অবস্থা আশংকাজনক। গুলিবদ্ধ হওয়ার কয়েক ঘন্টা আগে একই পাড়ার রতন নামের এক সুইপারের বাড়িতে হামলা চালিয়ে নগদ ১৬হাজার টাকাসহ ৪০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে ৩টার মধ্যে ওইসব ঘটনা ঘটে।

গুলিবদ্ধ রং শ্রমিক সজলের বড় ভাই রাজন জানান, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ৫থেকে ৬ জনের একদল অস্ত্রধারী ডাকাত তার ভাই সজলের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ির দরজা না খুললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় ডাকাতরা। পরে তার বাড়ির মধ্যে প্রবেশ করে মালামাল যা আছে দেওয়ার জন্য চাপ দেয়। এসময় সজল তার প্রতিবেশী আব্বাস আলীকে ডাক দিলে ডাকাতদের একজন ক্ষিপ্ত হয়ে সজলের পেটে গুলি চালায়। পরে এলাকাবাসী চিৎকার শুরু করলে ডাকাতদল পালিয়ে যায়। স্থানীয়রা সজলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে তার স্বজনরা জানিয়েছে।

এর আগে রাত সাড়ে ৯টার দিকে একই এলাকার সুইপার কলোনিতে রতনের বাড়িতে হামলা চালিয়ে নগদ ১৬ হাজার টাকাসহ ৪০ হাজার টাকার স্বর্ণালংকার লুট করে ডাকাত দল। আগের দিন একই কলোনির কালু সুইপারে বাড়িতেও ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা যায়। এনিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম খান একই রাতে দুটি স্থানে ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান একজন গুলিবিদ্ধ হয়েছেন।

http://www.anandalokfoundation.com/