13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুকসুদপুরে অনৈতিক কাজে যুবকসহ আটক-২

admin
February 18, 2018 2:36 pm
Link Copied!

মুকসুদপুর(গোপালগঞ্জ)প্রতিনিধি:  গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে পলাশ খান(২৫) নামে এক যুবক ও গৃহবধূ কলি বেগম(৩০)কে অনৈতিক কাজে লিপ্ত থাকার কারনে আটক করেছে পুলিশ। শনিবার সকালে দক্ষিন গঙ্গারামপুর থেকে তাদের আটক করা হয়।

ওই গ্রামের জাহিদ মাতুব্বর নামে এক যুবক জানায়, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে আমাদের প্রতিবেশী মাহাবুল মিয়ার স্ত্রী ও মান্নান বেপারীর মেয়ে দুই সন্তানের জননী কলি বেগম নিজ ঘরে, ভাংগা উপজেলার পাচঁকুল গ্রামের নুর মোহাম্মাদ খানের ছেলে পলাশ খান(২৫) নামে ওই যুবক এর সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় দেখে আমি চিৎকার দিলে আসপাশের লোকজন এসে ঘরে তালা দিয়ে আটকে রাখে। স্থাণীয়রা আরো জানায়, দুই সন্তানের জননী কলি বেগমের পরকিয়া প্রেমিক পলাশ খানের মধ্যে দীর্ঘদিন ধরে অবৈধ সর্ম্পক চলে আসছিল।

স্বামী বাস-গাড়ি চালক বাড়িতে ছিলোনা খবর পেয়ে পরদিন সকলে বাড়িতে আসে । এবং গয়লাকান্দি গ্রামের কাজী তৈয়াব আলীর মাধ্যমে স্বামী স্ত্রীর মধ্যে খোলা তালাক নামা হয়। এব্যাপারে সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহিদুল ইসলাম জানায়, অনৈতিক কাজে লিপ্ত থাকার কারনে দুই জনকে আটক করা হয়েছে । আটককৃতদের বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।

http://www.anandalokfoundation.com/