১৮ই অক্টোবর, ২০১৮ ইং | ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২৩
সর্বশেষ খবর
মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে ১৪৭৭ জন নিয়োগ

জব ডেস্কঃ  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক পরিচালিত ‘তথ্য আপা’ প্রকল্পের ২য় পর্যায়ের জন্য ৭টি পদে ১ হাজার ৪৭৭ জন জনবল নিয়োগ হচ্ছে।

ওয়েব এডমিনিস্ট্রেটর পদে একজনকে নেয়া হবে। প্রার্থীকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি থেকে চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

প্রোগ্রামার পদে নেয়া হবে একজন। চাকরি প্রত্যাশীকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি থেকে চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি করা থাকতে হবে।

সহকারি প্রোগ্রামার পদে নেয়া হবে দুইজনকে। প্রার্থীকে কম্পিউটার বিজ্ঞান বা সিএসই/আইসিটি থেকে চার বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি করা থাকতে হবে।

হিসাবরক্ষক পদে নেয়া হবে একজনকে। প্রার্থীকে বানিজ্য বিষয়ে স্নাতক ডিগ্রী পাস করলেই হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে দুইজনকে নেয়া হবে। যেকোন বিষয়ে স্নাতক হলেই চলবে তবে বিজ্ঞান বিভাগ থেকে পড়াশুনা করে আসা প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে।

৪৯০ জনকে তথ্যসেবা কর্মকর্তা পদে নেয়া হবে। প্রার্থীদের কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রি বা কোনো স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট হতে সিএসই বা আইসিটি সংশ্লিষ্ট বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। এ পদে শুধুমাত্র মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

সারা বাংলাদেশের ৪৯০টি তথ্যকেন্দ্রে তথ্যসেবা সহকারী পদে ৯৮০ জনকে নিয়োগ দেয়া হবে। এইচএসসি পাস করা মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবেন। এ পদে শুধুমাত্র মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছর কিন্তু প্রকল্পের প্রথম পর্যায়ে কাজ করা প্রার্থীদের বয়স শিথিলযোগ্য।

https://erecruitment.bcc.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীকে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময় ১১ মার্চ ২০১৮।

চাকরির বিজ্ঞপ্তি দেখুন এখানে।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.