13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

admin
February 13, 2018 9:48 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাগারে যাওয়ার বিষয় নিয়ে কূটনীতিকদের সঙ্গে বৈঠকে বসেছেন বিএনপির সিনিয়র নেতারা।

আজ মঙ্গলবার গুলশান কার্যালয়ে বিকাল ৪টা ১০ মিনিটে এই বৈঠকটি শুরু হয় বলে বিএনপি মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার নিশ্চিত করেন।

তিনি জানান, বৈঠকে বিএনপির সিনিয়র নেতারা ও  ১৪টি দেশের প্রতিনিধিরা উপস্থিত আছেন। এর আগে মঙ্গলবার দুপুরে নাজিমুদ্দিন রোডের পুরানো ঢাকার কেন্দ্রীয় কারাগারে বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া সাংবাদিকদের জানান, বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের কপি পাওয়ার সম্ভাবনা আছে, পেলেই আপিল ও জামিনের আবেদন করা হবে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গেল বৃহস্পতিবার বকশীবাজারের বিশেষ আদালত খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকেই বিএনপি নেত্রীকে নাজিমউদ্দিন রোডের ২২৮ বছরের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথম তিনদিন পুরনো কারাগারের সিনিয়র জেল সুপারের পরিত্যক্ত কক্ষে সাধারণ কয়েদি হিসেবে রাখা হয়। পরে শনিবার রাতে তাকে মহিলা ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

http://www.anandalokfoundation.com/