২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৪:২১
বন অধিদপ্তরে জনবল নিয়োগ

বন অধিদপ্তরে চার পদে জনবল নিয়োগ

জব ডেস্কঃ বন অধিদপ্তরের অধীন বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ, বন ভবন, আগারগাঁও, ঢাকার আওতাধীন ‘বাংলাদেশের বন্যপ্রাণী সংরক্ষণ ও আবাসস্থল উন্নয়ন’ প্রকল্পের অধীনে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অধিদপ্তরের ওয়েবসাইটসূত্রে জানা যায় যে, চারটি পদে সর্বমোট আটজনকে নিয়োগ দেওয়া হবে।

হিসাবরক্ষক পদে পাঁচজনকে নেয়া হবে। চাকরি প্রত্যাশীদেরকে বাণিজ্য বিভাগ হতে স্নাতক পাস করা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তরা প্রতি মাসে বেতন পাবেন ১৮ হাজার ৩০০ টাকা।

ল্যাব টেকনিশিয়ান পদে একজনকে নেয়া হচ্ছে। প্রার্থীদের ল্যাবরেটরি বিজ্ঞান বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। বেতন দেওয়া হবে ১৭ হাজার ৫৪ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে একজনকে নেয়া হবে। এইচএসসি পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন দেওয়া হবে ১৭ হাজার ৫৪ টাকা।

সহকারী টেক্সিডার্মিস্ট পদে একজনকে নিয়োগ দেয়া হবে। প্রার্থীদেরকে বিজ্ঞান শাখায় এসএসসি পাস করা থাকতে হবে। বেতন দেওয়া হবে ১৭ হাজার ৫৪ টাকা।

আগ্রহী প্রার্থীরা স্বহস্তে আবেদনপত্র লিখে বন সংরক্ষক, বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল, বন ভবন, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ঠিকানায় পাঠাবেন।

২২ ফেব্রুয়ারি ২০১৮ তারিখের মধ্যে আবেদন করা যাবে।

চাকরির বিজ্ঞপ্তিটি দেখার জন্য এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*