13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে প্রেমের ফাঁদে ফেলে যুবতীকে পাচারের অভিযোগ

admin
November 11, 2015 11:21 am
Link Copied!

যশোর প্রতিনিধি: ফিরোজা বেগম ওরফে জলি (২৭) নামে এক যুবতীকে ভারতে পাচারের অভিযোগ পাওয়া গেছে। সৈয়দ হারুনর রশিদ নামে এক প্রতারক প্রেমের ফাঁদে ফেলে তাকে ভারতে পাচার করেছে এরকম অভিযোগ এনে যশোর কোতয়ালী থানায় মঙ্গলবার মামলা করেছেন জলি।

মামলায় আসামি করা হয়েছে নড়াইল জেলা সদরের বরশুলা গ্রামের সৈয়দ মহরম আলীর ছেলে সৈয়দ হারুনর রশিদ এবং বিছালী গ্রামের সাহেব আলীর ছেলে সাইদুর রহমান। যশোর নতুন উপশহরের বাসিন্দা মো. আকাশের স্ত্রী ফিরোজা বেগম জলি অভিযোগ করেন, সৈয়দ হারুনর রশিদের সঙ্গে তার মোবাইলে পরিচয়। এক পর্যায়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্র ধরে প্রায়ই হারুনর রশিদ তার বাসায় আসা-যাওয়া করতেন। এরই মধ্যে জলি অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসা দেওয়ার কথা বলে ঢাকায় যাওয়ার প্রস্তাব দেন হারুনর রশিদ।

গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে হারুনর রশিদ ও তার সহযোগী সাইদুর রহমান ঢাকায় নেওয়ার কথা বলে একটি মাইক্রোবাসে করে জলিকে শার্শা উপজেলার বাগআঁচড়া কায়বা বিলপাড়া মাঠের মধ্যে নিয়ে যান। সেখানে একটি মাটির ঘরে রেখে অজ্ঞাত তিন ব্যক্তি কাছে তুলে দেওয়া হয় জলিকে।

ওই তিনব্যক্তি রাত দুইটার দিকে জলিকে অবৈধ পথে কলকাতার শিয়ালদহ রেলস্টেশনে নিয়ে যান। এক পর্যায়ে জলি সেখান থেকে পালিয়ে বনগাঁর ট্রেনে উঠে পড়েন। পরে এক ব্যক্তির সহযোগিতায় তিনি দেশে ফিরতে সক্ষম হন। কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান মৃধা জানান, জলিকে পাচারের সঙ্গে যারা জড়িত তাদের ধরার চেষ্টা করছে পুলিশ।

http://www.anandalokfoundation.com/