২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৪:৩০

ইমরান হাসমিকে চুমু খাওয়া নিয়ে মল্লিকা যে মজার কথা বললেন

‘মাডার্র’-এর উত্তেজক দৃশ্যের পর ইমরান হাসমি-মল্লিকা শেরওয়াত দুজনেই জনপ্রিয়তা কুড়িয়ে ছিলেন। মার্ডার রেকর্ড সংখ্যাক চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন ইমরান-মল্লিকা। কিন্তু এরপরই দুজনের সম্পর্কটা বেশ খারাপ হয়ে যায়। একটা সময় দুজনের সম্পর্কটা এতটা খারাপ হয়ে গিয়েছিল যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল। সেই সময়ই একবার মল্লিকাকে প্রশ্ন করা হয় ইমরান হাসমির সঙ্গে কবে সিনেমা করছেন, আর ছবিতে কোনও চুম্বনের দৃশ্য থাকছে কি না। জবাবে মল্লিকা বলেছিলেন, ইমরানকে চুমু খাওয়ার থেকে একটা সাপকে চুমু খেতে তিনি বেশি পছন্দ করবেন।

ওয়েব ডেস্ক: মার্ডার-এর উত্তেজক দৃশ্যের পর ইমরান হাসমি-মল্লিকা শেরওয়াত দুজনেই জনপ্রিয়তা কুড়িয়ে ছিলেন। মার্ডার রেকর্ড সংখ্যাক চুম্বনের দৃশ্যে অভিনয় করেছিলেন ইমরান-মল্লিকা। কিন্তু এরপরই দুজনের সম্পর্কটা বেশ খারাপ হয়ে যায়। একটা সময় দুজনের সম্পর্কটা এতটা খারাপ হয়ে গিয়েছিল যে মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ হয়ে গিয়েছিল। সেই সময়ই একবার মল্লিকাকে প্রশ্ন করা হয় ইমরান হাসমির সঙ্গে কবে সিনেমা করছেন, আর ছবিতে কোনও চুম্বনের দৃশ্য থাকছে কি না। জবাবে মল্লিকা বলেছিলেন, ইমরানকে চুমু খাওয়ার থেকে একটা সাপকে চুমু খেতে তিনি বেশি পছন্দ করবেন।

এক টিভি শো-তে এসে মল্লিকার কথাটা শুনে মন্তব্যও করেছিলেন ইমরান। মজার কথা হল, এই কথাটা বলার বেশ কয়েক বছর পর ”হিস” সিনেমায় অভিনয় করেন মল্লিকা। আর হ্যাঁ, সেখানেই একটা দৃশ্যে সাপকে চুমু খেতে দেখা যায় এই খোলামেলা নায়িকাকে। আর হ্যাঁ, ইমরানের সঙ্গে তাকে আর পর্দায় একসঙ্গে দেখা যায়নি। সত্যি, কথা রাখা বোধহয় একেই বলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*