২৭শে মে, ২০১৮ ইং | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২২
সর্বশেষ খবর

ঐশ্বর্যের সঙ্গে হওয়া দু বছর আগেকার ‘রাজ’ খুললেন ইমরান হাসমি!

বিনোদন ডেস্কঃ সম্প্রতি ‘রাজ রিবুট’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত বলিউডের কিসিং কিং ইমরান হাসমি। সেই ছবির প্রোমোশনেই বলিউড ডিভা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গের বহি বছর আগের ‘রাজ’ খুললেন তিনি। জানালেন, বছর দুয়েক আগে অ্যাশের সম্পর্কে তিনি যে মন্তব্য করেছিলেন, তার জন্য তিনি ক্ষমা চাইতে প্রস্তুত। কিন্তু কী এমন হয়েছিল অ্যাশের সঙ্গে?

ওয়েব ডেস্ক: সম্প্রতি ‘রাজ রিবুট’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত বলিউডের কিসিং কিং ইমরান হাসমি। সেই ছবির প্রোমোশনেই বলিউড ডিভা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গের বহি বছর আগের ‘রাজ’ খুললেন তিনি। জানালেন, বছর দুয়েক আগে অ্যাশের সম্পর্কে তিনি যে মন্তব্য করেছিলেন, তার জন্য তিনি ক্ষমা চাইতে প্রস্তুত। কিন্তু কী এমন হয়েছিল অ্যাশের সঙ্গে?

একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ২ বছর আগে ‘কফি উইথ করণ’-এর শোয়ে ঐশ্বর্য রাইকে ইমরান হাসমি ‘প্লাস্টিক’ বলে সম্মোধন করেন। তখন থেকেই গোপনে তাঁদের দুজনের মধ্যে নিরব ঝগড়া চলে আসছে। ইমরান হাসমির তাঁর সম্পর্কে এমন মন্তব্য করায় অ্যাশ বিরক্ত হলেও, তারপর থেকে কেউই এই প্রসঙ্গে আর কোনও মন্তব্য করেননি।

‘রাজ রিবুট’-এর প্রোমোশনে এসে সম্প্রতি ইমরান হাসমি সেই প্রসঙ্গ তোলেন। বলেন, ‘আমি সত্যিই জানি না, যে ছবিটির প্রসঙ্গে ঐশ্বর্যের সম্পর্কে ওই মন্তব্য করেছিলাম, সেই বিতে কে তাঁকে কাস্ট করেছিল। কিন্তু সেই ঘটনা এখন ইতিহাস হয়ে গিয়েছে। তারপর থেকে ঐশ্বর্যের সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য এবং ক্ষমা চাওয়ার জন্য একবারও সুযোগ হয়নি। আমি ঐশ্বর্যর ভক্ত। আমার তো মনে হয় ঐশ্বর্যও ওই বিষয়টা ভুলে গিয়েছে। আমি সত্যিই ওঁর কাছ থেকে ওই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে চাই। যদি ও ব্যাপারটা ভুলেও গিয়ে থাকে, তাহলে যেন খবরের কাগজে এটা পড়ে বিষয়টা মনে করে।’

যাই হোক, আমরাও চাই বলিউডের দুই হার্টথ্রবের মধ্যে যেন সমস্ত ঝামেলা মিটে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.