13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিভিন্ন পদে ১৮৩ জনের নিয়োগ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে

admin
February 2, 2018 1:56 pm
Link Copied!

জব ডেস্কঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পাঁচটি পদে মোট ১৮৩ জনকে নিয়োগ দেওয়া হবে। সংস্থাটির ওয়েবসাইটে বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়।

গাড়ি চালক পদে ৪৯ জনকে নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি বা সমমানের পরীক্ষায় পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন।  নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৯ হাজার ৭০০ থেকে ২৩ হাজার ৪৯০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ৮৩ জনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে।  নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৯ হাজার ৭০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

নার্সিং সহকারী পদে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। এইচএসসি পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সেই সাথে নার্সিং (ডিপ্লোমা) কোর্সের সনদপ্রাপ্ত হতে হবে।  নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৯ হাজার ৭০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আর্মোরার পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বোর্ড হতে এসএসসি পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবে।নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৮ হাজার ৫০০ থেকে ২০ হাজার ৫৭০ টাকা।

অফিস সহায়ক পদে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আগ্রহী প্রার্থীদের http://www.ansarvdp.gov.bd/ ওয়েবসাইট থেকে দরখাস্ত ও প্রবেশপত্রের নুমনা ডাউনলোড করে পূরণ করে উপমহাপরিচালক (প্রশাসন), সদর দপ্তর, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, খিলগাঁও, ঢাকা-১২১৯ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন করা যাবে ৭ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত।

চাকরির বিজ্ঞপ্তি দেখার জন্য এখানে ক্লিক করুন।

http://www.anandalokfoundation.com/