২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৪:২৪
ব্রেল বাষ্ঠ হয়ে নিহত

কামারখালীতে ব্রেল বাষ্ঠ হয়ে নিহত-১ গুরুতর আহত-২

মধুখালী প্রতিনিধি:  ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী বাজার বাস ষ্টান্ডে ব্রেল বাষ্ঠ হয়ে নিহত-১ এবং গুরুতর আহত হয়েছেন ২ জন এরা হলেন মোঃ নায়েব আলী মল্লিক (৫৫) পিং- মৃত রজব আলী মল্লিক আড়পাড়া মোঃ শহিদ খান (৪৫) পিং- আঃ মালেক খাঁ গ্রামঃ রাজধরপুর ফুলবাড়ি কামারখালী, মধুখালী,ফরিদপুর।

মোঃ ইয়ার আলী (৪৫) পিং- আয়নাল মোল্যা কোলারহাট রাজবাড়ি তবে লোক মুখে জানা যায় গত বুধ বার বিকালে মোঃ নায়েব আলী কামারখালী বাজার হইতে একটা ব্রেল কিনে কামারখালী বাস ষ্টান্ড মোঃ ইয়ার আলী পার্টস দোকানের সামনে রেখে ইয়ার আলী গিয়ারনিং ০ সান মেশিন দিয়ে মুটকি থাকা অবস্থায় ব্রেল কাটার সময় ব্রেল বাষ্ঠ হয়ে নায়েব আলীর ২ পার মাংস ছিড়ে ১ পা হাড্ডি রাস্তায় পরে যায়। এবং পাশে থাকা শহিদ খার বাম পা, ডান হাত হাড় ভেঙ্গে ঝলসে যায়। এবং ইয়ার আলী ব্রেলের গ্যাসে অসুস্থ হয়ে যায়। আহত অবস্থায় দ্রুত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিলে রাত ৭.৩০ মিনিটের সময় মোঃ নায়েব আলী হাসপাতালে মারা যান এবং বাকি ২ জন ফরিদপুর ও রাজবাড়ি হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় আছেন।

আজ বৃহস্পতিবার জোহর নামাজ বাদ আড়পাড়া কামারখালী ফাজিল মাদরাসা মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে তার লাশ আড়পাড়া গোরস্থানে দাফন করা হবে। তবে ব্র্রেলের ভিতরে কি ছিল তথ্য জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*