13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধামরাইয়ে নান্নার গ্রামের ১৬ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান

admin
January 31, 2018 12:12 pm
Link Copied!

দুলাল চন্দ্র পাল (স্টাফ রিপোর্টার):- ঢাকা জেলার ধামরাই উপজেলার নান্নার গ্রামে মা বুড়ি মন্দিরের উদ্যোগে বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় ১১তম বার্ষিক ও ১৬ প্রহরব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান ও শ্রী শ্রী রাধা গোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হবে। জানা গেছে, নান্নার গ্রামের সকল কৃষ্ণভক্ত বৃন্দ  এ অনুষ্ঠানের আয়োজন করেন।

৪ঠা ফেব্রুয়ারী রবিবার নগর কীর্তন, কুঞ্জুভঙ্গ, জলকেলী ও মহন্ত বিদ্যায়ের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠান শেষ হবে। ৩রা ফেব্রুয়ারী ২০১৮ইং শনিবার অনুষ্ঠিত হচ্ছে মহাপ্রভুর ভোগরাগান্তে মহাপ্রসাদ বিতরণ ও শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন। অনুষ্ঠানে লীলা কীর্তন পরিবেশন করবেন রাজবাড়ীর শ্রী নিমাই পাল, নাটোরের শ্রীমতি সুকৃতি মোহন্ত, বগুড়ার শ্রীমতি তৃষ্ণা দেবনাথ ও তাদের দল।

আজ ৩১ শে জানুয়ারী ২০১৮ইং বুধবার নান্নার গ্রামের শ্রী পীযুষ চক্রবর্তীর শ্রীমদ্ভাগবত পাঠের মধ্য দিয়ে উক্ত ধর্মীয় অনুষ্ঠান শুরু হবে। ১লা ফেব্রুয়ারী বৃহস্পতিবার থেকে ২রা ফেব্রুয়ারী শুক্রবার পর্যন্ত নামযজ্ঞের শুভ অধিবাস কীর্তন পরিবেশন করবেন নান্নার গ্রামের শ্রী নৃপেন্দ্র সরকার ও তার দল।

পর্যায়ক্রমে কীর্তন পরিবেশন করবেন, নান্নার গ্রামের বাসুদেব সম্প্রদায়, কান্দাকাওয়ালী গ্রামের অধম সম্প্রদায়, গোপালপুর গ্রামের মাতৃ সম্প্রদায়, মাইজাল গ্রামের কাঙ্গাল সম্প্রদায়, বাসনা গ্রামের লোকনাথ সম্প্রদায়, মানিকগঞ্জের দরগ্রাম গ্রামের শ্রীগুরু সম্প্রদায়, ও ঘিওরের আদিভক্ত সম্প্রদায়।

উল্লেখ্য, প্রতিদিন হাজার হাজার কৃষ্ণভক্ত লোকের সমাগম ঘটবে উক্ত অনুষ্ঠানে। এবং সকাল থেকে রাত ১২টা পর্যন্ত সকলের জন্যই প্রসাদের ব্যবস্থা রয়েছে।

http://www.anandalokfoundation.com/