২১শে আগস্ট, ২০১৮ ইং | ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৪৮
সর্বশেষ খবর

ফরিদপুরের মেয়ে শাহনাজ বাবুর আরেকটি নতুন অ্যালবাম আসছে

ফরিদপুর থেকে দি নিউজ প্রতিনিধি আবু নাসের হুসাইন: লোক গানের পরিচিত একটি নাম শাহনাজ বাবু। শিগগিরই হাজির হচ্ছেন নতুন অ্যালবাম নিয়ে। ‘ফরিদ আহমেদ ফিচারিং শাহনাজ বাবু’ শিরোনামে নতুন অ্যালবামটিতে গান লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, মোহাম্মদ রফিকউজ্জামান, সুদীপ কুমার দীপ, ফরিদা ফারহানা ও সজিব চৌধুরী।

এই অ্যালবামে মডার্ন ফোক স্টাইলের আধুনিক সংগীতায়োজনে সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন ফরিদ আহমেদ।

এ প্রসঙ্গে শাহানাজ বাবু বলেন, ‘ভিন্ন ভিন্ন মেজাজের কিছু গান করেছি এই অ্যালবামে। লোক গান আমাকে খুব মুগ্ধ করে। নিজেও শুনতে পছন্দ করি। নতুন প্রজন্মের গীতিকবিদের পাশাপাশি দেশের কয়েকজন গুণী মানুষ আমার অ্যালবামটির জন্য গান লিখেছেন। তাদের গানগুলো কণ্ঠে ধারণ করে আমি ধন্য। আশা করছি নতুন এই অ্যালবামটি মন ভরাবে শ্রোতাদের।’

শিল্পীর নাম শাহনাজ, নামের শেষ অংশে স্বামীর নাম যুক্ত হওয়াতে দেশের সবাই তাকে শাহানাজ বাবু নামেই চেনে। গান করতে গিয়ে বেছে নিয়েছেন বাংলার বৈচিত্র্যময় লোকসংগীতকে। বরেণ্য গায়ক মুজিব পরদেশির হাত ধরেই তার এ সংগীতে পথ চলার শুরু। দীর্ঘ ১৬ বছরের সংগীত জীবনে প্রকাশ করেছেন বেশ কিছু অ্যালবাম। বেশ প্রশংসা কুড়িয়েছেন এবং পেয়েছেন জনপ্রিয়তাও।

বর্তমানে দেশ-বিদেশে স্টেজ শো আর টেলিভিশন প্রোগ্রাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। গুনী এই শিল্পির বাড়ি ফরিদপুরে।ফরিদপুরবাসীও তাকে নিয়ে গর্ব করে ।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.