২৪শে মে, ২০১৮ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৫১
সর্বশেষ খবর
সাবেক এমপি মাসুদ অরুণের মায়ের জানাযা

মেহেরপুরের সাবেক এমপি মাসুদ অরুণের মায়ের জানাযা শেষে দাফন সস্পন্ন

মেহের আমজাদ,মেহেরপুর (২০-০১-১৮): বীর মুক্তিযোদ্ধা, ভাষা আন্দোলনের সংগঠক, সাবেক সংসদ সদস্য মরহুম আহাম্মদ আলী’র সহধর্মিণী ও সাবেক এমপি এবং মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. বিজন আহম্মদ-এর মা বেগম বদরুন্নেছা ইন্তেকাল করেছেন- ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন….।

গতকাল শনিবার বিকেল ৩টার সময় মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে শহরের কলেজ মোড়স্থ পৌর কবরস্থানে দাফন করা হয়। যানাজায় ও দাফনে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন,জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি জয়নাল আবেদীন, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল, সাবেক পৌর মেয়র মোতছিম বিল্লাহ মতু, মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম,জেলা মুক্তিযোদ্ধা’র সাবেক কমান্ডার বশির আহাম্মেদ,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশান, জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রহমান, ইলিয়াস হোসেন, আনছারুল হক, হাফিজুর রহমান হাফি, আলমগীর খান ছাতু, শেখ আবু সাঈদ,ওমর ফারুক লিটন, জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক জহুরুল ইসলাম (বড়বাবু), ফয়েজ মোহাম্মদ,পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, মেহেরপুর সরকারি কলেজের সাবেক ভিপি মজিবুল হক খান চৌধুরী হেলালসহ জেলার সর্বস্তরের মানুষ জানাযায় ও দাফনে অংশ গ্রহন করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামীলীগ ও বিএনপির নেতৃবৃন্দ।

গত শুক্রবার রাত ৯ টা ৪৫ মিনিটে মেহেরপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেগম বদরুন্নেছা মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কিছুদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*