13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহের হাটগোপালপুর সোসাইটির আত্মপ্রকাশ, সংবর্ধণা ও পুরস্কার বিতরণ

admin
January 20, 2018 7:04 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি॥ ২০ জানুয়ারি’ ২০১৮ঃ ঝিনাইদহে ‘হাটগোপালপুর সোসাইটি’ নামে একটি স্বেচ্ছা সেবী সংগঠনের উদ্বোধন করা হয়েছে। এসময় কৃতি শিক্ষার্থীদের পুরস্কার ও অবসর প্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদাণ করা হয়।

শনিবার দুপুরে সদর উপজেলার হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনটির আহ্বায়ক গোলাম খবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, পদ্মাকর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ নিজামুল গনি লিটু, হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলী, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. কে এইচ এম নাজমুল হুসাইন নাজির। অনুষ্ঠান পরিচালনা করেন হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক তপন কুমার।

হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সম্মিলিত প্রয়াসে ‘হাটগোপালপুর সোসাইটি’র উদ্বোধন করা হয়। অরাজনৈতিক এই সংগঠনটি এখন থেকে এলাকার মানুষের সকল প্রকার সুবিধা-অসুবিধায় পাশে থাকবে বলে জানা যায়। পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা প্রদাণ করা হয়।

http://www.anandalokfoundation.com/