২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৮:১২
সালথায় আ’লীগের দু-পক্ষের সংঘর্ষ

সালথায় আ’লীগের দু-পক্ষের সংঘর্ষে আহত-৪০

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় গ্রাম্য দলাদলী নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। আজ শুক্রবার সন্ধায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এলাকাবাসী ও প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন, আজ শুক্রবার বিকালে গ্রাম্য দলপক্ষ নিয়ে উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হামিদের সমর্থক গিয়াস মাতুব্বার ও সাহিদ মাতুব্বারকে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মাতুব্বারের সমর্থকেরা মারধর করে । এরই জেরধরে সন্ধায় মাঝারদিয়া গ্রামে দুই পক্ষের সমর্থকরা দেশিয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ২ ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ৪০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। আহতদের নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ বলেন, সেলিমের লোকজন আমার লোকজনের উপর অহেতুক হামলা করায় এ সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় পুলিশ ওদের পক্ষ নিয়ে আমার লোকজনের উপর গুলি ছুড়ে। এতে আমার পক্ষে বেশি লোক আহত হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*