২১শে আগস্ট, ২০১৮ ইং | ৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১৬
সর্বশেষ খবর
ছাতকে শীতবস্ত্র বিতরণ

ছাতকের কুরশীতে শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

ছাতক প্রতিনিধিঃ  ছাতকের দোলারবাজার ইউনিয়নের বৃহত্তর কুরশী গ্রামে শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছ। বৃহস্পতিবার ১৮জানুয়ারি বিকাল ২টায় উত্তরকুর্শি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ি সমাজসেবী ফজর আলীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় মোহাম্মদগঞ্জ বাজারে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যুক্তরাজ্য প্রবাসী আবদুল কদ্দুছ।

সমাজসেবী সায়হাম উদ্দিন ও উপজেলা সেচ্চাসেবক লীগ নেতা নজরুল ইসলাম নাঈমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ পূর্ব সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম আজিজ, সাবেক মেম্বার মনির উদ্দিন, গ্রামের প্রবীণ মুরব্বী হাজী রইছ আলী, মাষ্টার আবদুল হান্নান আযাদ, ইউপি প্যানেল চেয়ারম্যান সফিক মিয়া, মাওলানা জুবায়ের আহমদ ও সমাজসেবী ফজর আলীর বড় ছেলে কানাডা প্রবাসী ফখরুল ইসলাম। এসময় সাবেক মেম্বার তাজুর রহমান (সাধু), মজনু মিয়া, কনা মিয়া, মাওলানা কবির আহমদ ফিরুজ, সাকিল আহমদ, সাহেব আলী, শামীম আহমদ, শাহ মোহাম্মদ সুমন, আবুল কালাম, তইর মিয়া, সাজুর মিয়া, আবুল লেইচ, সুনা মিয়া, আকবর আলী, মাসুক মিয়া, আম্বর আলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, উত্তরকুর্শি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কালাম আযাদ। সভাশেষে বৃহত্তর কুর্শির প্রায় ৪শতাধিক শীতার্ত পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়। সমাজসেবী ফজর আলীর বড় ছেলে কানাডা প্রবাসী ফখরুল ইসলাম জানান, আর্তমানবতার কল্যাণে আমার পরিবারের পক্ষ থেকে এ হাড় কাপানো শীতে গ্রামের অসহায় শীতার্ত মানুষের জন্য সামান্য কিছু করার চেষ্টা করেছি। সকলের সহযোগিতা পেলে পরবর্তিতে এরকম কাজ অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.