13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধাদের অপমান করার প্রতিবাদে বিএম মোজাম্মেল হক এমপির বিচার দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

admin
January 18, 2018 5:00 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি:  শরীয়তপুরের জাজিরায় সম্প্রতি মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে মুক্তিযোদ্ধাদের অপমান করার প্রতিবাদে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের এমপি বিএম মোজাম্মেল হকের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে শরীয়তপুরের মুক্তিযোদ্ধারা।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধাবৃন্দের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন করে এবং পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী’র বরাবরে স্মারকলিপি প্রদান করেন তারা।

এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুর রব মুন্সী, জেলা মুক্তিযোদ্ধা সংসসদের সাবেক কমান্ডার আ. জলিল হাওলাদার, জাজিরার যুদ্ধকালীন কামান্ডার আ. রহমান খান, মুক্তিযোদ্ধা আ. রাজ্জাক মাস্টার, আলীম উদ্দিন শেখ, আবুল কাশেম, হাবিবুর রহমান, হেলাল উদ্দিন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মানিক ব্যানার্জী, জেলা যুবলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, জাজিরার মূলনা ইউপির চেয়ারম্যান নুরুল আমিন হাওলাদার, সদর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন সরদার, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন দিপু মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর বেপারী, জেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাশেদ উজ্জামান, সাবেক ছাত্রনেতা পারভেজ মোল্যা প্রমূখ।

এসময় বক্তরা বলেন, শরীয়তপুর-১ আসনের এমপি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সম্প্রতি শরীয়তপুরের জাজিরায় মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে অশ্লীল ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করে মুক্তিযোদ্ধাদের অপমান করেছে। যা দেশের সকল মুক্তিযোদ্ধাদের অপমান করার শামিল। আর ইতিমধ্যে তা বিভিন্ন সামাজিক মাধ্যমে ভিডিওচিত্র সহ প্রচারিত হয়েছে। দেশের সবৃবৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের এর একজন সাংগঠনিক সম্পাদকের কাছ থেকে এ ধরনের আচরণ অত্যন্ত দুঃখজনক। যা মুক্তিযোদ্ধাদের চরমভাবে ব্যথিত ও মর্মাহত করেছে। আমরা এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ সহ বিচার দাবি করছি। এসময় বিএম মোজাম্মেল হক এমপির পদত্যাগের দাবিতেও শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে অংশ্রগ্রহণকারীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাজিরার আওয়ামীলীগ নেতা আনিচুর রহমান, বাবুল আকন, জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান লিটন, নজরুল ইসলাম মাল, যুবলীগ নেতা নিপু মিয়া, সুমন বেপারী, সাবেক ছাত্রনেতা জামাল ফকির, পাভেল মুন্সী, জাহাঙ্গীর আলম, সবুজ বেপারী, ছাত্রনেতা সোহাগ পাহাড়, শাহিনুর রহমান জয়, জাহাঙ্গীর চৌকিদার, আজগর সরদার, শামীম, স্মরণ প্রমূখ।

http://www.anandalokfoundation.com/