সর্ব শেষ খবর
১৯শে জানুয়ারি, ২০১৮ ইং | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০৯
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সকল সূচকে বাংলাদেশ এগিয়ে চলেছে -যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মাগুরা প্রতিনিধিঃ  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সকল সূচকে বাংলাদেশ এগিয়ে চলেছে। ২০২১ মধ্যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নয়ত দেশের যে লক্ষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ধারণ করেছেন, সেই স্বপ্ন আমাদের পুরণ করতে হবে। উন্নয়নের এই অগ্রযাত্রায় সকলকে শামিল হতে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারকে আবারও ক্ষমতায় আনতে তিনি জনগনের প্রতি আহবান জানান।

শনিবার সন্ধ্যায় মাগুরা কালেক্টরেট চত্বরে উন্নয়ন মেলার সমাপনী দিনে জেলা প্রশাসক আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, সিভিল সার্জন ডাক্তার মুনশী মো. ছাদুল্লাহ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু নাসির বাবলু প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী ট্রাভেল ম্যাগাজিন ‘ রূপ, রস, গন্ধে ভরা মাগুরা শীর্ষক বিশেষ সংখ্যার ভ্রমণ’র মোড়ক উন্মোচন করেন। উল্লেখ্য গত ১১ জানুয়ারী থেকে শুরু হওয়া ৩ দিন ব্যাপি এ উন্নয়ন মেলার শনিবার ছিল সমাপনী দিন। মেলায় ৬৮টি স্টলে বর্তমান সরকারের উন্নয়নের নানা দিক তুলে ধরা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*