সর্ব শেষ খবর
১৯শে জানুয়ারি, ২০১৮ ইং | ৬ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:২৫
তাবিথ আওয়াল

সমর্থন পেলে দলকে এই সিটিতে জয় উপহার দেওয়ার চেষ্টা করব

বিশেষ প্রতিবেদকঃ গেলোবার দল আমাকে সমর্থন দিয়েছিল, আমি সে আস্থার প্রতিদান দেয়ার চেষ্টা করেছিলাম। আমি মনে করি, আমার কর্মকাণ্ড দেখে হাইকমান্ড সন্তুষ্ট। এবারো আল্লাহর রহমতে সমর্থন পেলে দলকে এই সিটিতে জয় উপহার দেওয়ার চেষ্টা করব। বললেন তাবিথ আওয়াল।

আজ রোববার বিকেল পৌনে তিনটার দিকে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তাবিথ আওয়াল। এ সময় তিনি মনোনয়ন নিয়ে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন।

তাবিথ আওয়ামী লীগের প্রার্থী সদ্যপ্রয়াত মেয়র আনিসুল হকের সঙ্গে বিএনপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন গতবার। তিনি বিএনপির ভাইস চেয়ারম্যান ও ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টুর ছেলে।  বিএনপির অন্য প্রার্থীদের তুলনায় তিনি এবার এগিয়ে আছেন।

তাবিথ আউয়াল আরো বলেন, মনোনয়ন না পেলেও সমস্যা নেই। যিনি পাবেন তার হয়ে আমি এবং আমার সমর্থকরা কাজ করবে।

তাবিথ আউয়াল ছাড়াও রোববার দুপুর পর্যন্ত ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি থেকে মেয়র পদে আগ্রহী আরো চারজন মনোনয়নপত্র কিনেছেন। তারা হলেন- সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান, বিএনপির সহ-প্রকাশনা সম্পাদক শাকিল ওয়াহেদ, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এমএ কাইয়ুম।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৮ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ সময় ২৯ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি এবং ২৬ ফেব্রুয়ারি এ উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*