১৬ই জানুয়ারি, ২০১৮ ইং | ৩রা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৮:৫৮

নেইমারের ‘রিয়ালে যাওয়ার গুজবে’ কি বললেন কোচ এমেরি?

স্পোর্টস ডেস্কঃ স্পেনের সংবাদ মাধ্যমে গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখাতে পারেন নেইমার। তবে এসব উড়ো খবরে প্যারিসের ক্লাবটি বিচলিত নয় বলে জানিয়েছেন কোচ উনাই এমেরি। গত অগাস্টে বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। বছর না ঘুরতেই শোনা যাচ্ছে, ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড রিয়ালের বড় লক্ষ্যে পরিণত হয়েছে।

এদিকে, শীতকালীন ছুটি শেষে দেরি করে ফেরায় এদিনসন কাভানি ও হাভিয়ের পাস্তোরেকে নাকি শাস্তি দিয়েছেন কোচ। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে পিএসজি। এর আগে সান্তিয়াগো বের্নাবেউয়ের ক্লাবটিতে নেইমারের নাম লেখানোর গুঞ্জন উঠলেও তাতে শিষ্যদের চিন্তিত না হওয়ার পরামর্শ দিয়েছেন এমেরি।

“মানসিক দিক থেকে দলটি দৃঢ়। ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপের ম্যাচের সময়টায় এই গুঞ্জন উঠলেও তারা শক্তিশালী ছিল। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের প্রস্তুতিতেও তারা এমনই থাকবে।” “খেলোয়াড়রা স্মার্ট এবং ক্লাবটি অভিজ্ঞতা অর্জন করেছে। আমারও অভিজ্ঞতা আছে এবং আমি জানি, বাইরের মানুষগুলো আমাদের মনোযোগে বিঘ্ন ঘটাতে পারে … কিছু মানুষ আছে যাদের এটা করায় স্বার্থ থাকতে পারে।”
“উদাহরণস্বরূপ, আপনি যদি আজ স্পেনের প্রথম খেলার সংবাদপত্র পড়েন তাহলে প্রচ্ছদে দেখবেন, নেইমার রিয়াল মাদ্রিদে যাচ্ছে। এসব ব্যাপার আমাদের নাড়া দেয় না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*