13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় সৈয়দ নাজমুল হাসান লোভনকে সম্মাননা স্মারক প্রদান

admin
January 13, 2018 10:24 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি : বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ জেলা প্রশাসনের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মাগুরা কৃতি সন্তান সৈয়দ নাজমুল হাসান লোভনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে ।

মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে গতকাল শনিবার বিকালে কালেক্টরেট চত্বর বিজয় মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম,জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু , সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী ,জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান , জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ, আবু নাসির বাবলু,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন , যুগ্ম-সম্পাদক আহমদ হোসেন , রানা আমির ওসমান , বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় মাগুরা কৃতি সন্তান সৈয়দ নাজমুল হাসান লোভন, সাংবাদিক আবু বাসার আখন্দ ও ইয়াং স্টার একাডেমীর পরিচালক বারিক আনজাম বারকি প্রমুখ । অনুষ্ঠান শেষে সাবেক এই কৃতি খেলোয়াড়কে সম্মাননা স্মারক প্রদান করা হয় ।

উল্লেখ্য, কৃতি খেলোয়াড় সৈয়দ নাজমুল হাসান লোভন ১৯৭৭ থেকে ১৯৮১ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের সদস্য ছিলেন । তিনি ১৯৮৪ সালে প্রথম বিভাগ ফুটবল থেকে অবসর নেন । ঢাকার বর্তমান ফুটবল দর্শকরা তাকে সেভাবে না চিনলেও খুলনা বিভাগের বিভিন্ন জেলায় তিনি এখনও জনপ্রিয় । নাজমুল হাসান ১৯৭৬ সালে জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে দেশের সব জেলার অংশগ্রহনে যশোর দলের খেলোয়াড় হিসেবে সর্বোচ্চ গোলদাতা ও শ্রেষ্ট খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন । পরবতীতে মাগুরা , যশোর, ঝিনাইদহ ও নড়াইল দলের কোচ হিসেবে তিনি কাজ করেছেন ।

http://www.anandalokfoundation.com/