১৬ই জানুয়ারি, ২০১৮ ইং | ৩রা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৮:৫৬
কালীগঞ্জ চাপরাইল মাধ্যমিক বিদ্যলয়ের এক শিক্ষকের বিরুদ্ধে ভুয়া নিবন্ধন দেখিয়ে চাকুরি করার অভিযোগ

শিক্ষকের বিরুদ্ধে ভুয়া নিবন্ধন দেখিয়ে চাকুরি করার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি॥  ঝিনাইদহের কালীগঞ্জ চাপরাইল মাধ্যমিক বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের হেলাল উদ্দীন নামের এক শিক্ষকের বিরুদ্ধে ভুয়া নিবন্ধন দেখিয়ে চাকরি করার অভিযোগ উঠেছে।

খোঁজ-খবর নিয়ে জানা যায় কালীগঞ্জ পৌরসভার হেলাই গ্রামের গোলাম বারী বিশ্বাসের ছেলে হেলাল উদ্দীন ২০১০ সালে কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের চাপরাইল মাধ্যমিক বিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগে সহকারি শিক্ষক পদে যোগদান করেন। ওই শিক্ষক ২০০৭ সালের সেপ্টেম্বর মাসে ভুয়া নিবন্ধন দেখিয়ে চাকরিতে যোগদান করেন। যার নিবন্ধন নং – ৭০০৮৬৭৮/২০০৭ ও রোল নং-১১২০৩১৫৩। নিবন্ধনে ফল প্রকাশের তারিখ দেখানো হয় ২৬/১২/২০০৭। কিন্তু প্রকৃতপক্ষে সমাজবিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক হেলাল উদ্দিন নিবন্ধন পরিক্ষায় উত্তীর্ণ হয়েছেন ২০১২ সালে। যার রোল-৩০৪২৫২০১। এখন জনমনে প্রশ্ন উঠেছে ওই শিক্ষক ২০০৭ সালের ভুয়া নিবন্ধন দেখিয়ে চাকরিতে কিভাবে যোগদান করলেন।

এব্যাপারে শিক্ষক হেলাল উদ্দিনের সাথে ০১৭১৬-১২৫১৬৯ ও ০১৯৪১-৩৮৯১৮২ নাম্বারে বার বার যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠো ফোন বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

চাপরাইল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বাবু নারায়ন চন্দ্র বসু জানান, এ ব্যাপারে আমি সরি, কোন তথ্য দিতে পারবো না। এটা আমার নিয়ন্ত্রণের বাইরে।

এ ব্যাপারে চাপরাইল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হক বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি জানান, হেলাল উদ্দিন কবে স্কুলে যোগদান করেছেন তা আমি বলতে পারবো না। আপনি স্কুলে গিয়ে খোঁজ-খবর নেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম কামরুজ্জামান বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*