১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:২৭
বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম

আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন আতিক

বিশেষ প্রতিবেদকঃ  ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনে অংশ নিতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলাম।

আজ শনিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এসে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবাহান গোলাপের কাছ থেকে আতিকুল ইসলামের পক্ষে তার ভাই জাহাঙ্গির কবির যুবরাজ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

শনিবার সকাল থেকেই ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম দেয়া শুরু করেছে আওয়ামী লীগ।

সকালে আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবাহান গোলাপের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দুই মেয়র প্রার্থী রাসেল আশেকী এবং আদম তমিজি হক।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আগামী ১৬ জানুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশন উপ-নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ তার প্রার্থীর নাম ঘোষণা করবে। এর আগে কেউই আওয়ামী লীগের প্রার্থী নন।

তিনি বলেন, নেত্রীর সিদ্ধান্ত চূড়ান্ত। আমরা নেত্রীর সঙ্গে বসবো, মনোনয়ন বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি। মনোয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৮ জানুয়ারি। যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি। প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.