১৬ই জানুয়ারি, ২০১৮ ইং | ৩রা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৯:০৬

আপনার জন্মের মাসই বলে দিবে, যৌন জীবন কেমন!

লাইফস্টাইল ডেস্ক: প্রত্যেক মানুষেরই জন্মের দিনক্ষণ, তিথি, রাশিফলের মধ্যে দিয়ে তাঁর স্বভাবগত কিছু দিক ধরা পড়ে। অনেকে অবশ্য এ বিষয়টি মানতে নারাজ। তবে গবেষণা বলছে, একজন প্রাপ্ত বয়স্ক ব্যক্তির যৌনজীবন কেমন হবে, তা অনেক ক্ষেত্রেই নির্ভর করে সেই ব্যক্তি কোন মাসে জন্মেছেন তার উপর। যৌনতা নিয়ে অনেকের নানা ধরনের ছুৎমার্গও থাকে। কে বলতে পারে তার পিছনেও লুকিয়ে সেই জন্মের তারিখটিই। তাই এই প্রতিবেদনে জেনে রাখুন, ভিন্ন মাসে জন্মানো মানুষের যৌন চাহিদার মধ্যে কী ধরনের পার্থক্য থাকে।

জানুয়ারি:
শীতের মরশুমের এই মাসে জন্মানো মানুষরা সাধারণত লাজুক প্রকৃতির হয়ে থাকেন। পার্টনারের সঙ্গে সঙ্গমে রাজি হতে অনেক সময় নেন। এমনটা নয়, যে কোনও অজানা কারণে ইচ্ছাকৃতভাবে নিজেকে গুটিয়ে রাখেন। তাঁদের স্বভাবটাই আসলে এমন হয়। তাই এই মাসে জন্মানো পার্টনারকে বুঝতে খানিকটা বেশিই সময় লাগতে পারে। কিন্তু একবার তাঁকে ঠিক মতো বুঝতে পারলে আর সমস্যা হবে না।

ফেব্রুয়ারি:
এই মাসে যাঁরা জন্মেছেন তাঁরা স্বভাবগত দিক থেকে বেশ রাগী হয়ে থাকেন। কিন্তু যৌনজীবনের ক্ষেত্রে এঁরা বেশ সাজানো-গোছানো পরিপাটি।

মার্চ:
মার্চে জন্মানো ব্যক্তিকে পার্টনার হিসেবে পেলে মুখে হাসি ফুটতে বাধ্য। এঁরা যৌনতা নিয়ে বেশ উৎসাহী হয়ে থাকেন। সঙ্গমের খিদেও থাকে ভরপুর। সঙ্গীর সঙ্গে কাটানো প্রতিটি সময়কেই চেটেপুটে উপভোগ করতে ভালবাসেন এঁরা। স্বভাবগতভাবে সামান্য রাগী হওয়ায় অনেক সময় পার্টনারদের বিরাগভাজন হন ঠিকই। কিন্তু বিছানায় পার্টনারকে পূর্ণ তৃপ্তি দিতে পারেন।

এপ্রিল:
এপ্রিলে জন্মানো ব্যক্তিদের স্বভাব অন্যান্যদের থেকে অনেকটাই আলাদা। এঁরা নিজেদের কাজ নিজেরাই করতে ভালবাসেন। কাজের কথাই আলোচনা করতে পছন্দ করেন। কিন্তু শৃঙ্গারের সময় তাঁরা বেশ রোম্যান্টিক।

মে:
এঁদের সেক্স জীবনে বাস্তবের থেকেও ফ্যান্টাসি বেশি। তাঁরা চান, সিনেমায় ঠিক যেভাবে মিলনে লিপ্ত হন কাপল, তাঁদের জীবনের যেন তেমনটাই ঘটে। আর অনেক সময়ই রিল লাইফের সঙ্গে রিয়েল লাইফ না মিললে রতিসুখ অতৃপ্তই থাকে তাঁদের।

জুন:
যৌনতা নিয়ে খুল্লামখুল্লা কথা বলতে ভালবাসেন এই মাসে জন্ম নেওয়া মানুষরা। পার্টনাররা একে অপরের মধ্যে কোনও রাখঢাক-লজ্জা রাখেন না। আর তাতেই তাঁদের যৌনজীবন হয়ে ওঠে বেশ মজাদার ও আকর্ষণীয়।

জুলাই:
এই মাসে জন্মানো ব্যক্তিরা বিছানায় একটু দুষ্টুমি করতে ভালবাসেন। উদার মনোভাব ও প্রতিটি মুহূর্ত উপভোগে বিশ্বাসী। তাই এঁদের পার্টনার হিসেবে পেলে যৌনজীবন সুখের হবে, বলাই যায়।

আগস্ট:
এঁদের চাহিদা হয় আকাশ ছোঁয়া। মিলনের ক্ষেত্রেও বিষয়টি একইরকম থাকে। তাই পার্টনার হিসেবে এঁদের সন্তুষ্ট করা বেশ চ্যালেঞ্জিং।

Woman-Sex

সেপ্টেম্বর:
মাথা নয়, মন থেকে আবেগ দিয়েই প্রতিটা বিষয় বিবেচনা করেন এঁরা। কিন্তু বিছানায় এঁদের স্বভাব এক্কেবারে পালটে যায়। তখন এঁদের উদ্যাম প্রকৃতি সঙ্গীকে বন্য সুখ দিতে সফল হয়।

অক্টোবর:
এঁরা হটকারিতায় বিশ্বাসী নন। ঠান্ডা মাথায় ধৈর্য ধরেই প্রতিটি কাজ করতে ভালবাসেন। আর একবার তাঁদের স্বভাব বুঝতে পারলে যৌনজীবন কেমন চান, সেটাও বুঝতে পেরে যাবেন।

নভেম্বর:
এই মাসে যাঁরা জন্মেছেন তাঁর যৌনতা নিয়ে নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন। অন্যান্য ভাবনা চিন্তা দূরে ঠেলে রেখে সেক্স জীবনে তৃপ্তি দিতে ও তৃপ্ত হতে ভালবাসেন এঁরা।

ডিসেম্বর:
পার্টনারের যৌনচাহিদা মেটাতে ভালবাসেন এই মাসে জন্মানো মানুষরা। সঙ্গম সংক্রান্ত কোনও বিষয়কেই এঁরা হালকাভাবে নেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*