১৬ই জানুয়ারি, ২০১৮ ইং | ৩রা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৯:০৮

নারীরা যে গোপন ইচ্ছাগুলো মনে পুষে রাখেন

লাইফস্টাইল ডেস্কঃ মানুষ মাত্রই থাকে কিছু গোপন ইচ্ছা, কিছু গোপন স্বপ্ন ও চাওয়া-পাওয়া। কিন্তু সব ইচ্ছার কথাই কি সবাই প্রকাশ করে? একদম নয়। বিশেষ করে নারীরা এই কাজে বিশেষ পটু। এমন অনেক কিছুই আছে, যেটা একজন নারী গোপনে গোপনে আকাঙ্ক্ষা করেন। অথচ মুখে বলেন সম্পূর্ণ উল্টো কথা।

চলুন, জেনে নিই নারীদের এমন ১ টি গোপন ইচ্ছার কথা, যেগুলো তাঁরা প্রকাশ করেন না কাউকে কিন্তু মনে মনে খুব চান। যে ১১টি গোপন ইচ্ছার কথা নারীরা কাউকে জানতে দেন না

১. কারো ভালো লাগুক বা না লাগুক, এ কথা অস্বীকারের কোনই উপায় নেই যে প্রত্যেক নারীই আর্থিকভাবে সচ্ছল কোন পুরুষকে বিয়ে করতে চান। নারীদের একটা বড় অংশই চান স্বামী পুরুষটি হোক ধনী। আর্থিকভাবে সচ্ছল কোন পুরুষ।

২. অধিকাংশ নারীই মনে মনে চান যে বিয়ের পর তাঁর নিজের সংসার হবে। শ্বশুর-শাশুড়িকে নিয়ে থাকতে নারাজ আজকালকার মেয়েরা। কিন্তু এটা তাঁরা মুখে স্বীকার করেন না মোটেও।

৩. বান্ধবীদের মাঝে সবচেয়ে সুন্দরী ও আকর্ষণীয় হয়ে উঠতে চান সকল নারী। তবে হ্যাঁ, অবশ্যই মনে মনে।বান্ধবীদের মাঝে সবচেয়ে সুন্দরী হওয়ার স্বপ্ন সে মনে লালন করে আজীবন।

৪. যতই মুখে বলুন ‘কালোতেই আলো’, প্রকৃত সত্য এটাই যে আমাদের সমাজের অধিকাংশ নারীই চান ফর্সা গায়ের রঙের অধিকারী হতে।

৫. প্রায় সমস্ত নারীই মনে মনে এমন স্বামী বা বয় ফ্রেন্ড কামনা করেন, যাকে সকলের সামনে গর্ব ভরে পরিচয় করিয়ে দেয়া যায়।

স্বামী-স্ত্রীর বয়সের পার্থক্য বেশি হলে যা হয়
ভুল সময়ে খাওয়া ৭ খাবার, যা ডেকে আনছে স্বাস্থ্যহানি!
৬. মুখে যতই বলুন যে ওজন নিয়ে মাথা ঘামান না, কিন্তু স্লিম ও সুন্দরের ফিগারের অধিকারী হতে চান সকল নারী।

৭. ঈর্ষাকাতর হবার প্রবণতা কিন্তু নারীদের মাঝে মারাত্মক বেশি। অন্য মেয়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সকল নারীই।

৮. কেউ বলেন, কেউ বলেন না। আজকাল অনেক নারীই সংসারকে গুরুত্ব দিতে চান না। তবে মুখে মুখে যাই বলুন না কেন একটি সুন্দর সংসার ও সন্তানদের স্বপ্ন সব নারী দেখেন। প্রকৃতি নারীকে এভাবেই তৈরি করেছে। নিজের প্রিন্স চার্মিং এর স্বপ্ন সব নারী দেখেন।

৯. পৃথিবীর প্রত্যেকটি নারী চান পছন্দের পুরুষটি তাঁর সব কথা শুনুক, তাঁকে ছাড়া কিছু চিন্তা করতে না পারুক।

১০. পুরুষেরা বয়স নিয়ে মাথা না ঘামালেও প্রায় প্রত্যেক নারী এটাই চান যে তাঁর চেহায়ার বয়সের ছাপ কখনো না পড়ুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*