13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শিক্ষা বোর্ডের নিবন্ধন পেলেন ঠাকুরগাঁওয়ের ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুল

admin
January 8, 2018 10:49 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রংপুর বিভাগে ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুল ‘ক্যামব্রিজ ক্যারিকুলামে’ পরিচালিত প্রথম শিক্ষা প্রতিষ্ঠান যা এ অঞ্চলে আধুনিক গুণগত শিক্ষার দ্বার উম্মোচন করেছে।
দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর সিদ্দিক গত শনিবার ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুল পরিদর্শন করেন ও ২০১৮ শিক্ষা বর্ষের কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বক্কর সিদ্দিক, স্কুলের অভিভাবক ও শিক্ষার্থী সমাবেশে তার বক্তব্যে বলেন যে, রংপুর বিভাগে ব্রিটিশ ইন্টারন্যাশনাল স্কুল ‘ক্যামব্রিজ ক্যারিকুলামে’ পরিচালিত প্রথম শিক্ষা প্রতিষ্ঠান যা এ অঞ্চলে আধুনিক গুণগত শিক্ষার দ্বার উম্মোচন করেছে। স্কুলের পড়ালেখার জন্য সুসজ্জিত শ্রেণিকক্ষ, লাইব্রেরি, ছোট শিক্ষার্থীদের জন্য খেলাধুলার আধুনিক সরঞ্জামাদি ও অন্যান্য সুযোগ-সুবিধা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং আনুষ্ঠানিকভাবে স্কুলের নিবন্ধন ঘোষণা করেন।
রবিবার শিক্ষাবোর্ড হতে নিবন্ধনপত্র স্কুলে সরকারিভাবে পাঠানো হয়। উল্লেখ্য ব্রিটিশ ইন্টারন্যাশ স্কুল দিনাজপুর শিক্ষা বোর্ড কর্তৃক নিবন্ধিত প্রথম ইংরেজি মাধ্যম স্কুল।
http://www.anandalokfoundation.com/