২১শে জানুয়ারি, ২০১৮ ইং | ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | সকাল ১০:৩২
নিরাপদ খাদ্য স্কুল শিক্ষা কর্মসূচী

কালীগঞ্জে নিরাপদ খাদ্য স্কুল শিক্ষা কর্মসূচী কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে নিরাপদ খাদ্য স্কুল শিক্ষা কর্মসূচী কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য নেটওয়ার্ক এর আয়োজনে হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের পরিচালনায় ০৩.০১.২০১৮ ইং বুধবার সকাল সাড়ে ১০ টায় বলিদাপাড়াস্থ সুনিকেতন পাঠশালা চত্বরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়।

এস এম শাহীন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: হুসাইন শাফায়াত, জনতা ব্যাংক কালীগঞ্জ শাখার ফাস্ট এসিসটেন্ট জেনারেল ম্যানেজার এম এ করিম, সোনালী ব্যাংক কালীগঞ্জ শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো: সালাউদ্দিন আহমেদ, ন্যাশনাল ব্যাংক এর অফিসার ফেরদৌস আহমেদ, কালীগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে হানি। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী প্রোগ্রাম অফিসার কিশোর কুমার কাজল।

উল্লেখ্য হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড নিরাপদ খাদ্য স্কুল শিক্ষা কর্মসূচী ২০১৭ তে কালীগঞ্জ উপজেলার ১৫টি প্রাথমিক বিদ্যালয় পর্যায়ের প্রায় ২ হাজার শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতার আয়োজন করে। সেখান থেকে প্রতিটি বিদ্যালয়ের ১০ জনকরে ১৫০জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। প্রত্যেক শিক্ষার্থীকে একটি করে স্কুল ব্যাগ বিতরন করা হয়। এই অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করে জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা(এফএও)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*