২১শে জানুয়ারি, ২০১৮ ইং | ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | সকাল ১০:২০

বিরাট কোহলির দাড়ি রাখার গোপন রহস্য জানেন কি?

ক্রীড়া ডেস্কঃ বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট জগতের এক উজ্জল নক্ষত্রের নাম। এই নাম সেই তারার যে তারা দিনের আলোতেও জ্বল জ্বল করে। বিরাট কোহলি, এই মুহূর্তের সেই নক্ষত্র যিনি পূর্ণিমার আলোকেও লজ্জা দিতে পারেন। বিরাটই তো সেই রিপ্লেসমেন্ট যিনি ‘সচিন সচিন’-এর বদলে জনগনের মুখে মুখে বসিয়েছেন ‘বিরাট বিরাট কলরব’।

এক কথায় তিনি বর্তমান ক্রিকেট জগতের স্টাইল আইকন। আর স্টাইল নিয়ে যখন কথা এসেই গেল তাহলে বিরাটের চেহারা নিয়ে আলোচনা না করলেই নয়। একগাল দাড়ি নিয়ে কত হৃদয় যে হরণ করেছেন বিরাট, তা গুনে শেষ করা যাবে না। ‘বিয়ার্ড লুক’-এর বিরাট নারী মহলে এখন সেই অদম্য ইচ্ছার এক ‘ছবি’। অবশ্য বিরাট নিজেও বিয়ার্ড লুক বেশ পছন্দ করেন। তবে কী কেবল নিজের পছন্দেই বিরাটের গালে শোভা পাচ্ছে দাড়ি, নাকি আছে অন্য কোনও গল্প? হ্যাঁ, গল্প একটা আছে বটে। নিজের জন্য নয়, একজনের ইচ্ছেতেই দাড়ি কাটছেন না বিরাট। তিনি অনুষ্কা শর্মা, যার কথায় নিজের দাড়িতে হাত তো দেন অথচ কাঁচি ছোঁয়ান না বিরাট।

সম্প্রতি একটি ইনস্টাপোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। পোস্টটি বিরাটের। এক গাল দাড়ি আর চোখে চশমা, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেলফিতে একটা কমেন্টই চুরি করে নিল সব লাইম লাইট। অনুষ্কার কমেন্ট,”ইউ ক্যান নট”, সঙ্গে একটা স্মাইল। বিরাটের উত্তর,”ওকে”, সঙ্গে একাধিক স্মাইল যার একটি লাভ সাইন। বাকিটা, নিজেই দেখে নিন বিরাটের ইনস্টা পোস্টে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*