২১শে জানুয়ারি, ২০১৮ ইং | ৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ | সকাল ১০:২০
নিউজিল্যান্ডে বাংলাদেশ ক্রিকেট দল

নিউজিল্যান্ডে বাংলাদেশ ক্রিকেট দল

স্পোর্টস ডেস্কঃ  আগামী জানুয়ারিতে নিউজিল্যান্ডে বসছে যুব বিশ্বকাপ। আসরটি মাঠে গড়াবে ১৩ জুনয়ারি। যুব ক্রিকেটারদের সবচেয়ে বড় এই আসরটিতে অংশ নিতে ঢাকা ছেড়ে গেছে বাংলাদেশ দল। গতকাল সোমবার রাতে রওনা হয়ে এরই মধ্যে নিউজিল্যান্ডে পৌঁছে গেছেন ক্রিকেটাররা।

আসরটি শুরু হতে এখনো সময় বাকি দুই সপ্তাহের বেশি। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে কিছুদিন আগে যাওয়া। ডানেডিনে ১১ দিনের একটি ক্যাম্প করবে বাংলাদেশ দল। সেখানে কয়েকটি প্রস্তুতি ম্যাচও খেলবেন তাঁরা।

দেশ ছাড়ার আগে আশাবাদের কথা শোনান অধিনায়ক সাইফ হাসান, ‘নিউজিল্যান্ডের কন্ডিশনে আমাদের ভালো কিছু করা কঠিন হবে। অবশ্য আমাদের প্রস্তুতি যথেষ্টই ভালো হয়েছে। যেটা আমাদের আশাবাদী করে তুলেছে। তা ছাড়া শেষ যুব এশিয়া কাপে আমরা ভালো কিছু করতে পেরেছি, যেটা আমাদের আশাবাদী করে তুলেছে।

এবারের আসরে বাংলাদেশের লক্ষ্য ধাপে ধাপে সাফল্য পাওয়া। এ ব্যাপারে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘অবশ্যই লক্ষ্য থাকবে আসরে সেরা হওয়ার। কিন্তু ধাপে ধাপে, ম্যাচ বাই ম্যাচ সাফল্য পাওয়াই আমাদের মূল লক্ষ্য।

ডানেডিনে ১, ৩ ও ৫ জানুয়ারি তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আসরের প্রথম দিনেই বাংলাদেশ মাঠে নামবে, প্রতিপক্ষ নামিবিয়া। এর পর ১৫ জুনয়ারি দ্বিতীয় ম্যাচে কানাডা, ১৮ জানুয়ারি ইংল্যান্ডের মুখোমুখি হবে। এর আগে গত আসরে ঘরের মাঠে বাংলাদেশ তৃতীয় হয়েছিল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*