২৭শে এপ্রিল, ২০১৮ ইং | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩৯
ভিটামিন এ প্লাস কেম্পেইন বর্জনের ঘোষনা

নবীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক, পরিদর্শীকা ও কল্যান সহকারীদের জাতীয় ভিটামিন এ প্লাস কেম্পেইন বর্জনের ঘোষনা

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের পরিদর্শক, পরিদর্শীকা ও কল্যান সহকারীদের জাতীয় ভিটামিন এ প্লাস কেম্পেইন থেকে দায়িত্বে মর্যাদা ক্ষুন্ন করায় আগামী ২৩ ডিসেম্বর জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বর্জনের সিদ্বান্ত নিয়েছে উপজেলায় কর্মরত সকল কর্মচারীবৃন্দ।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এক প্রতিবাদ সভায় এ সিদ্বান্ত নেয়া হয়। উপজেলা পরিকল্পনা মাট সমিতির সভাপতি সুলেমান মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি জুয়েল আহমদ, এনামুল হোসেন, জালাল উদ্দিন, সাধারন সম্পাদক মুক্তিরানী ধর, সুহেল আহমদ, নিউটন দাশ প্রমুখ।

সভায় জনস্বাস্থ্য পুষ্টি বিভাগ কর্তৃক বির্তকিত সিদ্বান্তের তীব্র প্রতিবাদ জানিয়ে তাদের পুর্বের দায়িত্ব প্রদানের জোর দাবী জানানো হয়। অন্যতায় আগামী ২৩ ডিসেম্বর জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বর্জনসহ আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দেয়া হয়।

উল্লেখ্য গত ১৮-১২-২০১৭ইং তারিখে জাতীয় জনস্বাস্থ্য ও পুষ্টি প্রতিষ্টানের লাইন ডাইরেক্টর ডাঃ এবিএম মুজাহারুল ইসলাম স্বাক্ষরিত একটি পত্রে জপপ/ভিটা/২৪১৪ নং স্বারকে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যান পরিদর্শক কে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে দায়িত্ব থেকে বাদ দিয়ে স্বাস্থ্য সহকারী কে তদারকির দায়িত্ব প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WordPress spam blocked by CleanTalk.