13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

একাত্তরের হারের বদলা নেব কাশ্মীরকে স্বাধীন করে, ফের হুঙ্কার সইদের

admin
December 17, 2017 4:42 pm
Link Copied!

প্রতিবেশী ডেস্কঃ নওয়াজ শরিফ ও তার দল পাকিস্তান মুসলিম লিগের উদ্দেশ্যে সইদের বার্তা, তোমরা প্রতিশ্রুতি দিয়েছিলে কাশ্মীরকে স্বাধীন করবে, পাকিস্তানকে রক্ষা করবে। কিন্তু তোমরা দেশের মানুষকে ধোঁকা দিয়েছ

নিজস্ব প্রতিবেদন : কাশ্মীরকে স্বাধীন করে ১৯৭১ এ পাকিস্তানের হারের বদলা নেওয়া হবে। ফের হুঙ্কার দিল জামাত-উদ-দাওয়া প্রধান ও মুম্বই হামলার মাথা হাফিজ সইদ।

লাহোরে এক সভায় হাফিজ সইদের হুমকি, ‘পাকিস্তান ১৯৭১ সালের লড়াইয়ে পরাজিত হয়েছিল। সেই পরজয়ের বদলা নেওয়া হবে কাশ্মীরকে স্বাধীন করে।’

উল্লেখ্য, বাংলাদেশের স্বাধীনতার লড়াই থামাতে ১৯৭১ সালে বাংলাদেশে আক্রমণ করে পাক সেনা। সে সময় পাকিস্তানের কয়েক হাজার সেনাকে আটকে দেয় ভারত। অসহায় পাক সেনারা ভারতীয় সেনার কাছে আত্মসমর্পণ করতে বাধ্য হয়। ফলস্বরূপ স্বাধীন হয় বাংলাদেশ। সেই রাগ এখনও পুষে রেখেছে পাকিস্তান। সেই কথাই বেরিয়ে এল সইদের মুখ থেকে।

জঙ্গি মদতের অভি‌যোগ বেশ কিছুদিন সইদকে গৃহবন্দি করে রাখে পাকিস্তান। তবে শেষপ‌র্যন্ত আদালতের নির্দেশে তাকে ছেড়ে দেওয়া হয়। বন্দিদশা থেকে ছাড়া পেয়েই সইদ ঘোষণা করে, কাশ্মীরকে স্বাধীন করবে জামাত-উদ-দাওয়া। শনিবার নওয়াজ শরিফ ও তার দল পাকিস্তান মুসলিম লিগের উদ্দেশ্যে সইদের বার্তা, তোমরা প্রতিশ্রুতি দিয়েছিলে কাশ্মীরকে স্বাধীন করবে, পাকিস্তানকে রক্ষা করবে। কিন্তু তোমরা দেশের মানুষকে ধোঁকা দিয়েছ। তোমরা নরেন্দ্র মোদীর সঙ্গে বন্ধুত্ব করতে চেয়েছিলে। দেশের মানুষের সঙ্গে তোমরা বিশ্বাসঘাতকতা করেছ।

http://www.anandalokfoundation.com/