13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে মসজিদের নিরাপত্তা কর্মীকে গলা কেটে হত্যা

admin
December 15, 2017 1:38 am
Link Copied!

অপরাধ ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া এলাকায় একটি মসজিদের নৈশ প্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত আব্দুল মোতালেব (৬০) ময়মনসিংহের বাগতাবাজার গ্রামের তমিজ মন্ডলের ছেলে। তিনি স্থানীয় সাইদুর রহমানের বাড়িতে ভাড়ায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নির্মাণ কাজ অসমাপ্ত হওয়া গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া সরকার পাড়া জামে মসজিদ নামের ওই মসজিদে নিহত আব্দুল মোতালেবকে ১০/১২ দিন আগে নৈশ প্রহরী হিসেবে নিয়োগ দেয়া হয়।

বৃহস্পতিবার ভোরে মসজিদের মোয়াজ্জিন ফজরের নামাজের আজান দিতে এসে মসজিদের ভেতর আব্দুল মোতালেবের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি ডাক চিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হয়ে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হাসপাতাল মর্গে পাঠায়।

বৃহস্পতিবার সকালে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শন শেষে তিনি বলেন, ওই মসজিদের নির্মাণ কাজ চলছিল। রাতে আব্দুল মোতালেব ওই মসজিদে ঘুমিয়েছিলেন।

বিভিন্ন দিক বিবেচনা করে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।
জয়দেবপুর থানার ওসি মো: আমিনুল ইসলাম জানান, এ বিষয়ে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

http://www.anandalokfoundation.com/