13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ফ্লিমি স্টাইলে ব্যাবসায়ীর টাকা ছিনতাই

admin
December 13, 2017 7:31 pm
Link Copied!

এম এ আর মশিউর,যশোর: যশোরের মণিরামপুরে দিনদুপুরে ব্যাবসায়ীকে লোহার রড় দিয়ে পিটিয়ে দেড় লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে ওই ব্যাবসায়ী ঝাঁপা বাজারে যাচ্ছিল এ সময় সন্ত্রাসীরা ৩টি মোটর সাইকেলযোগো ফ্লিমি স্টাইলে গিয়ে এ অপকর্ম করে।

স্থানীয় পুলিশ আহতবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থার অবনতি হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেছে চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসুত্রে জানা গেছে, মণিরামপুরের ঝাঁপা গ্রামের মৃত আকসেদ বাওয়ালীর ছেলে আলাউদ্দিন বাওয়ালীর গামেন্টেস এর দোকান রয়েছে। শুক্রবার বাড়ি থেকে দেড় লক্ষাধিক টাকা নিয়ে তিনি ঢাকার খুচরা মহাজনের নিকট দিতে যাচ্ছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে একই গ্রামের রজব আলী বিশ্বাসের ছেলে সন্ত্রাসী দোলন ও তার সহযোগী মোহাম্মদ বিশ্বাসের ছেলে মুকুল, নাসিম বিশ্বাসের ছেলে রুহুল এবং হবিবার গাজীর ছেলে তালেবসহ আর ২/৩ জন সন্ত্রসী ৩টি মোটরসাইকেলযোগে পিছন থেকে আলাউদ্দিন বাওয়ালীর উপর আর্তকিত হামলা চালায়। লোহার রড় দিয়ে পিটিয়ে তার কাছে থাকা দেড় লাখ টাকা নিয়ে চম্পট দেয়।

খবর পেয়ে ঝাঁপা পুলিশের টু আইসি আকবর আলী ঘটনাস্থলে ছুটে গিয়ে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আলাউদ্দিন বাওয়ালীর শারীরিক অবস্থার বেশি গুরুত্বর হওয়ায় শনিবার ১টার দিকে জরুরী ভিত্তিতে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসকরা। তবে এখনো তিনি শংকামুক্ত নয় বলে জানিয়েছে চিকিৎসকরা।

এ ব্যাপারে ঝাঁপা পুলিশের টু আইসি আকবর আলী বলেন,আলাউদ্দিন বাওয়ালীকে প্রাথমিকভাবে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলেই সন্ত্রাসীদের আটক করা হবে।

http://www.anandalokfoundation.com/