13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে দৈনিক আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের

admin
December 12, 2017 8:57 pm
Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সুনামগঞ্জের দৈনিক আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরোদ্ধে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলা অভিযোগ দায়ের করা হয়েছে। জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল হক কিরন বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় জেলা ছাত্রলীগ নেতৃবৃন্ধ কে সাথে নিয়ে এ অভিযোগ দায়ের করেন।

জানাযায়,গত ১লা ডিসেম্বরে ঢাকাস্থ জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি)কতৃক আয়োজিত গনতন্ত্র পুনঃরুদ্ধারে গনমাধ্যমের ভূমিকা শীর্ষক অনুষ্ঠানে মাহমুদুর রহমান-জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও টিউলিপ সিদ্দিকির বিরোদ্ধে অপমান জনক উক্তি ও অসত্য তথ্য উপস্থাপন করে তাদেরকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করেছেন। এছাড়াও স্বাধীন সার্বভৌম বাংলাদেশের বিরোদ্ধে তিনি আবস্থান না নিয়ে অন্যায় অপরাধ করেছেন। তাই তার বিরোদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছে জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল হক কিরন।

এব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শহীদুল্লাহ বলেন,দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরোদ্ধে তথ্য ও প্রযুক্তি আইনে অভিযোগ দায়ের করতে পুলিশ হেডকোর্য়াটারের অনুমোদন লাগে। তাই অনুমোদনের জন্য হেডকোয়াটারে বার্তা পাঠানো হয়েছে। অনুমোদন পেলেই নিয়মিত মামলা হিসাবে গ্রহন করা হবে।

http://www.anandalokfoundation.com/