13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম পটিয়ায় মাদক ব্যবসা নিয়ে গোলাগুলি, নিহত ১

admin
December 11, 2017 11:58 pm
Link Copied!

শোভন দত্ত, চট্টগ্রামঃ চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা পাহাড়ে মদ ব্যবসাকে কেন্দ্র করে দু্ই পক্ষের গোলাগুলিতে আবদুল আলিম (৪০)নামে এক মদ বিক্রেতা নিহত হয়েছেন। দক্ষিণ খরনার ৬ নম্বর ওয়ার্ডের খলিল সওদাগর বাড়ির কবির আহমেদের ছেলে আবদুল আলিম ।

রবিবার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ মাথা ত্রিপুরা নামে আরেক মদ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। পরে আজ সোমবার (১১ ডিসেম্বর) সকালে খরনা রেল লাইনের পাশ থেকে পুলিশ লাশ আব্দুল আলিমের মরদেহ উদ্ধার করেছে।

পটিয়া থানার ওসি শেখ মুহাম্মদ নেয়ামত উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানায়।

পটিয়া থানার এসআই বাসু দেবনাথ জানান, চট্টগ্রাম-দোহাজারি রেললাইনের পাশের একটি মেঠোপথের পাশে তার মরদেহ পাওয়া যায়। মরদেহের পাশে খড় দিয়ে চাপা দেওয়া পাঁচটি বড় কনটেইনারে দেশি মদ পাওয়া যায়।ধারণা করা হচ্ছে নদীর ধারে কিংবা পাহাড়ের খাদে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এরপর পালিয়ে আসার পথে আবদুল আলিম গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ব্যাপারে গ্রেফতার আসামিকে জিজ্ঞাসাবাদে সঠিক তথ্য বেরিয়ে আসবে।

তিনি বলেন, আমরা মরদেহের সুরতহাল প্রতিবেদন করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাচ্ছি।

http://www.anandalokfoundation.com/