13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জিয়া পরিবারের দুর্নীতি প্রমাণ করুন, না হলে আইনি ব্যবস্থা: মির্জা ফখরুল

admin
December 11, 2017 12:30 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ  সৌদিতে জিয়া পরিবারের দুর্নীতি প্রমাণ করুন। অন্যথায় পদত্যাগ কর‌তে হ‌বে, আমরা আইনি ব্যবস্থা নে‌বো। বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সৌদিতে জিয়া পরিবারের দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী অন্ধকা‌রে ঢিল মা‌রেন‌নি- আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্য প্রসঙ্গে এ কথা বলেন ফখরুল।

সোমবার সকালে হাইকোর্ট মাজার প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত অসহায় দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে সরকার দলীয় প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করছে। আশা কর‌ছি নির্বাচন ক‌মিশন সেখা‌নে এক‌টি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা কর‌বে। না হ‌লে এর সব দায়ভার নির্বাচন ক‌মিশন‌কে বহন কর‌তে হ‌বে।

তিনি বলেন, ঢাকা উত্তর সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে অংশ নেয়ার প্রক্রিয়া চল‌ছে। বিএন‌পি এই নির্বাচ‌নে অংশ নেবে।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে বিদেশে অর্থ পাচারের যে অভিযোগ এসেছে তা মিথ্যা ও বানোয়াট মন্তব্য করে তিনি বলেন, এর কোনো ভিত্তি নেই। সরকার পারলে অভিযোগ প্রমাণ করে দেখাক। আওয়ামী লীগ সরকার জনগণ‌কে বিভ্রান্ত কর‌তে খা‌লেদা জিয়ার বিরু‌দ্ধে দুর্নী‌তির না‌মে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। রোববার রাতে আমরা দ‌লের স্থায়ী ক‌মি‌টির বৈঠ‌কে বেশ‌কিছু বিষ‌য়ে আলোচনা ক‌রে‌ছি। এ বিষয়ে পরে আপনাদের জানা‌নো হবে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবীব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারসহ মহানগরের নেতারা উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/