২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:৫২
সর্বশেষ খবর
সাংবাদিকদের মানববন্ধন

দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনকে হুমকির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : বেনাপোলে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে পণ্য আটকের ঘটনায় সংবাদ প্রকাশিত হলে উক্ত কুরিয়ার সার্ভিসের বেনাপোল এজেন্ট কামাল কর্তৃক দৈনিক স্পন্দন এর বেনাপোল প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনকে জীবন নাশের হুমকির প্রতিবাদে মানব বন্ধন করেছে বন্দর প্রেস ক্লাব। এসাথে প্রাণ নাশের আশঙ্কায় বেনাপোল পোর্ট থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিন। বৃহস্পতিবার বিকাল ৫ টার সময় বেনাপোল কাস্টমস হাউজের সামনে মানববন্ধন ও সাড়ে ৫টার দিকে পোর্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়।

বেনাপোল বন্দর প্রেস ক্লাবের উপদেষ্টা এম এ মুন্নাফের সভাপতিত্বে উক্ত মানব বন্ধনে উপস্থিত ছিলেন বেনাপোলের সিনিয়র সাংবাদিক তথা প্রেসক্লাব বেনাপোলের সিনিয়র সহÑ সভাপতি জামাল হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সহ-সভাপতি আবুল বাশার, নুরুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন, কোষাধ্যাক্ষ মোস্তাফিজুর রহমান, শাহনেওয়াজ স্বপন, মোস্তাফিজুর রহমান রুবেল, রাসেল ইসলাম, বাচ্চু হাওলাদার, তামিম হোসেন সবুজ, আয়ুব হোসেন পক্ষী, রিপন, রাজন, শামিম হোসেন নয়ন,গাজী মাসুদ আনোয়ার হোসেন প্রমুখ।

মানববন্ধন কর্মসুচিতে, একজন প্রকৃত সাংবাদিককে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করায় কারণে চোরাচালানী কর্তৃক হুমকি দেওয়ার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন সাংবাদিকরা। বক্তারা বলেন দীর্ঘদিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বেনাপোল থেকে চোরাচালানি পন্য বুকিং হয়ে দেশের প্রত্যান্তঞ্চলে যায়। আর সেই কুরিয়ারের বেনাপোল এজেন্সী প্রতিনিধি কামাল হোসেন এসব চোরাকারবারি মালামাল বহনের প্রত্যক্ষ সহযোগি এবং সে নিজেও চোরাচালানি পন্যর ব্যাবসা করে ঐ কুরিয়ারে মাধ্যমে। অনতি বিলম্বে প্রশাসনের কাছে তাকে গ্রেফতারের আহবান জানিয়ে মানববন্ধন কর্মসুচী শেষে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করা হয়।

উল্লেখ্য গত ৬ ডিসেম্বর বেনাপোল কন্টিনেন্টাল কুরিয়ার থেকে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি ৪৬ পিছ শাড়ি থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করে। এ সময় ঐ কুরিয়ারের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন কৌশলে পালিয়ে যায়।

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.