১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ২:২৬
সাংবাদিকদের মানববন্ধন

বেনাপোলে সাংবাদিককে জীবনাশের হুমকির প্রতিবাদে মানবন্ধন

স্টাফ রিপোর্টার বেনাপোল : বন্দরনগরী বেনাপোলে চোরাচালানী রিপোর্ট প্রকাশ নিয়ে শেখ কাজিম উদ্দিন নামে এক সংবাদকর্মীকে জীবনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫ টায় বেনাপোল কাস্টমস হাউজের সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

শেখ কাজিম বন্দর প্রেসক্লাব বেনাপোলের সভাপতি ও দৈনিক স্পন্দনের বেনাপোল প্রতিনিধি।

উল্লেখ্য, গত ০৬ ডিসেম্বর সন্ধ্যায় বেনাপোল বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস অফিস থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের সদস্যরা ভারতীয় চোরাচালানী পণ্য শাড়ি-থ্রিপিচ ও লেহেঙ্গা জব্দ করে। এসময় কৌশলে পালিয়ে যায় ওই প্রতিষ্ঠানের বেনাপোল শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন। যিনি পূর্ব থেকে চোরাচালান ব্যবসার সাথে  জড়িত। বিষয়টি বিজিবি সাংবাদিকদের জানালে বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় রিপোর্ট প্রকাশিত হয়। এ রিপোর্টের জের ধরে কামাল ফোন করে শেখ কাজিম উদ্দিনকে জীবনাশের হুমকি দেয়। নিরাপত্তা চেয়ে কাজিম উদ্দিন বেনাপোল পোর্ট থানায় জিডি করেছেন। যার নং ৩০০, তারিখ: ০৭,১২,২০১৭।

উক্ত মানববন্ধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বেনাপোল প্রেসক্লাবের সিনিয়ার সহ-সভাপতি ও একুশে টিভির বেনাপোল প্রতিনিধি জামাল হোসেন, গ্রামের সংবাদের সম্পাদক আব্দুল মুন্নাফ খোকন,বন্দর প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক আজিজুল হক,সাংগঠনিক আনিসুর রহমান,দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন, এসএম স্বপন, রিপন, রুবেল, বাবু, সবুজ, নয়ন, মাসুদ, পক্ষী, রাসেলসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*