২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ৯:৫৪
কালীগঞ্জ সরকারি এম ইউ কলেজ ছাত্রলীগের উদ্যোগে খালেদা জিয়া ও পুত্র তারেক রহমানের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কালীগঞ্জ সরকারি এম ইউ কলেজ ছাত্রলীগের উদ্যোগে খালেদা জিয়া ও পুত্র তারেক রহমানের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঝিনাইদহ প্রতিনিধি॥০৭ ডিসেম্বর’২০১৭:  ঝিনাইদহের কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিদেশে অর্থ পাচারকারী এতিমদের অর্থ আত্মসাতকারী খালেদা জিয়া ও তার পুত্র গ্রেনেড হামলার আসামী তারেক রহমান কে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকাল ৯ টায় মিছিলটি সরকারী মাহাতাব উদ্দীন ডিগ্রী কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে শহরের প্রধান ফটক প্রদর্শন করে কলেজ ক্যাম্পাসে এসে এক আলোচনা সমাবেশে মিলিত হয়।

কলেজ ছাত্রলীগের শেখ মারুফের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমাবেশে নেতৃবৃন্দরা বলেন, বিদেশে অর্থ পাচারকারী এতিমদের অর্থ আত্মসাতকারী খুনী খালেদা ও তার কুপুত্র গ্রেনেড সন্ত্রাসী, আন্তর্জাতিক তালিকাভুক্ত দুর্নীতিবাজ তারেক রহমান কে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানায়।

এ সময় কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা ও পৌর-ছাত্রলীগের অন্যতম সংগঠক আশিকুর রহমান সোহাগ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মনির হোসেন সুমন, পৌর ছাত্রলীগের অন্যতম সংগঠক জাবেদ হোসেন জুয়েল, মিরাজুল ইসলাম, কলেজ ছাত্রলীগের শেখ মারুফ ও শেখ হাসিবুল ইসলাম সহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*