১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ২:৪৫
ফেন্সিডিলসহ বিক্রেতা আটক

লালমনিরহাটে গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন বিক্রেতা আটক

হাসান মাহমুদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলায় পৃথক পৃথক অভিযানে ৭০ বোতল ফেনসিডিল, ৫০ পিস ইয়াবা ও সাড়ে ৫ কেজি গাঁজাসহ তিন বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল অবদি পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- জেলার সদর উপজেলার তেলিপাড়া পোড়াবটতলা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মজনু মিয়া (৩৮), কালীগঞ্জ উপজেলার চন্দ্র পুর ইউনিয়নের খামারভাতি গ্রামের আব্দুর রহমানের ছেলে মাসুদ হাসান ওরফে জাহেদুল ইসলাম (৩৩) ও পাবনার ঈশ্বরর্দী পোরসভার ভেলুপাড়া এলাকার নাজমুল হোসেন নাজলুর ছেলে ইমন (২১)।

এ বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল অবদি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার পোড়াবটতলা এলাকা হতে ৫০ পিস ইয়াবাসহ মজনু মিয়াকে আটক করে। অপর একটি অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ ইমনকে আটক করে সদর থানা পুলিশ। এছাড়া জেলার কালীগঞ্জ উপজেলার খামারভাতি এলাকা থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ জাহেদুল ইসলামকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।

তিনি আরো জানান, এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর ও কালীগঞ্জ থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এদিকে হাতীবান্ধা থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পাচারকারীরা পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*