১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ২:৩৪

আমায় জোর করে ধর্মান্তরিত করেছে শাকিব খান, বিস্ফোরক অপু বিশ্বাস

নিজস্ব প্রতিবেদন: ”আমায় জোর করে ধর্মান্তরিত করেছে শাকিব খান।” সেলেব্রিটি স্বামীর বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন সেলিব্রিটি স্ত্রী অপু বিশ্বাস। বাংলাদেশ প্রতিদিনকে অপু জানিয়েছেন, তাঁকে জোর করে ধর্মান্তিরত করে বিয়ে করেছেন শাকিব খান।

বাংলাদেশের বিনোদন জগতের তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। মাসখানেক আগেই দুজনের সম্পর্ক প্রকাশ্যে এসেছিল। দিন কয়েক আগে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন শাকিব খান। তবে তিনি কোনও চিঠি পাননি বলে দাবি করেছেন তাঁর স্ত্রী অপু বিশ্বাস। তাঁর কথায়, ”গত ২৮ নভেম্বর ছেলে আব্রাম খান জয়কে নিয়ে শাকিবের বাড়ি গিয়েছিলাম। সেখানে ছেলেকে রেখে বগুড়ায় গিয়েছিলাম। শাকিবের বাবা-মাকে বলেছি, আমি রোজা, নমাজ ও হজ করব। শাকিবের সঙ্গে সংসার করব। তাঁরাও আমার কথায় সম্মত হয়েছিলেন। এরপর কী এমন ঘটনা ঘটল যে সে আমাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিল!”

অপুর দাবি, শাকিবের চাপেই ৩ বার গর্ভপাত করিয়েছিলেন তিনি। চতুর্থবার চিকিত্সকদের পরামর্শেই গর্ভপাত করাননি। সেজন্যই শাকিব তাঁর উপরে রেগে গিয়েছেন বলে দাবি অভিনেত্রীর। গত ২২ নভেম্বর বিবাহবিচ্ছেদের নোটিসে তিনি স্বাক্ষর করেছেন বলে প্রথম আলোকে জানিয়েছেন শাকিব খান। তাঁর কথায়, ”আমি এখন শ্যুটিং নিয়ে ব্যস্ত আছি। এ বিষয়ে যা বলার আমার আইনজীবী বলবেন।”

বাংলাদেশে অপু ও শাকিব একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। সেই সূত্রেই তাঁদের সম্পর্ক গড়ে ওঠে। অপুকে বিয়ে করলেও দীর্ঘদিন আড়ালে রেখেছিলেন শাকিব। গতবছর ইদের আগে আনুষ্ঠানিকভাবে বিবাহের কথা স্বীকার করতে কার্যত বাধ্য হন ঢালিউডের নায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*