১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | রাত ২:৩৭
ঠাকুরগাঁওয়ে কর্মী সমাবেশ

ঠাকুরগাঁওয়ে কর্মী সমাবেশ সফল করায় সভাপতির অভিনন্দন

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ লাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ সফল করার জন্য সংগঠনের সকল নেতা কর্মী সমর্থক ও সম্পৃক্ত সকলকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নাজমুল হুদা শাহ মোঃ এ্যাপোলো।
তিনি তার ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন।তিনি আরও উল্লেখ করেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. মোল্লা মোঃ আবু কাউছারের ঠাকুরগাঁওয়ে উপস্থিতি ও সরল উপস্থাপন সত্যিই অনেক নেতা-কর্মীদের অনুপ্রানিত করেছে।
উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ (বিডি) হলে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।
বিশেষ অতিথি ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মোল্লা মোঃ আবু কাউছার।
কর্মী সমাবেশে ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নাজমুল হুদা শাহ মো: এ্যাপোলো’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু পঙ্কজ নাথ এমপি, ঠাকুরগাঁও সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহ: সাদেক কূরাইশী,
সহ-সভাপতি এ্যাড মকবুল হোসেন বাবু, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আজিজ, খায়রুল হাসান জুয়েল, দপ্তর সম্পাদক সালেহ মোহাম্মদ টুটুল, মানবাধিকার সম্পাদক অ্যাড মানিক ঘোষ, গন-যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক কাজী মোয়াজ্জেম হোসেন,
সমাজ কল্যান সম্পাদক নাফিউল করিম নাফা, স্বাস্থ্য সহ-সম্পাদক ডা: আলী আবরার, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ঠাকুরগাঁও জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান সূনাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*