13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এইচএসসি পাসে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে চাকরি

admin
November 29, 2017 10:10 am
Link Copied!

জব ডেস্কঃ বেশ কয়েক পদে ৩২ জনকে নিয়োগ দেবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ। আগ্রহী প্রার্থীরা ১৮ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে পারবেন।

যেসব পদে নিয়োগ দেয়া হবে

সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, পরিচ্ছন্নতাকর্মী, বাবুর্চি ও মালী।

সাঁট মুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর

পদটিতে দুজনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস।

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদটিতে ছয়জনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস।

ক্যাশিয়ার

পদটিতে পাঁচজনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস(বাণিজ্যে ন্যূনতম দ্বিতীয় শ্রেণি হতে হবে)।

পরিচ্ছন্নতা কর্মী

পদটিতে আটজনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: জেএসসি পাস।

বাবুর্চি

পদটিতে সাতজনকে নিয়োগ দেয়া হবে। চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: জেএসসি পাস।

মালী

পদটিতে চারজনকে নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত চাকরির বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে আট হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: জেএসসি পাস।

আবেদনের নিয়ম

আবেদনের নির্ধারিত মডেল ফরম বাংলাদেশ পুলিশের ওয়েবসাইট www.police.gov.bd- অথবা ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ওয়েবসাইট www.industrialpolice.gov.bd- থেকে ডাউনলোড করা যাবে।

আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘মহাপরিচালক, (অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল), ইন্ডাস্ট্রিয়াল পুলিশ হেডকোয়াটার্স, সেক্টর-১০, উত্তরা, ঢাকা’ এই ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে।

http://www.anandalokfoundation.com/