২৬শে এপ্রিল, ২০১৮ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:০৬
কালাচাঁদ জিউড় আখড়া

নবীগঞ্জ কালাচাঁদ জিউড় আখড়ায় নবনির্মিত নাটমন্দির প্রতিষ্ঠা ও পুর্নাতিথি পালন

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ সোজাপুর কালাচাঁদ জিউর আাখড়ার নাট মন্দির প্রতিষ্ঠা ও দামোধর মাসের পূর্না তিথি পালন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে গত শুক্রবার থেকে আখড়া প্রাঙ্গনে ২ দিনব্যাপী গীতা পাঠ, অধিবাস ও কীর্ত্তনানুষ্টান অনুষ্ঠিত হয়। এতে গীতা পাঠ করেন পাঠক আশীষ গোস্বামী। অনুষ্টানে উপস্থিত থেকে পূর্না তিথির প্রদীপ প্রজ্বলন করেন আখড়ার মোহন্ত কৃষ্ণপদ গোস্বামী ও সেবায়েত কল্পনা গোস্বামী।

এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টাান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, প্রচার সম্পাদক অমলেন্দু সূত্রধর, প্রেসক্লাব সাধারন সম্পাদক সলিল বরণ দাশ, ৯নং বাউসা ইউপির হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাশ,সাধারন সম্পাদক প্রদিপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক সুজিত দাশ, রাজিব রায়, কৌশিক পাল, বিজয় দাশ, সংগ্রাম চন্দ্র, নিকু দাশ, বিমল দাশ, প্রশান্ত পাল, মহেন্দ্র রায়, সুমন দাশ, সঞ্জু পাল, সিংকু রায়, নিলকণ্ঠ রায়, বিদ্যুৎ পাল, পান্ডব রায়, বিপ্লব রায়, সঞ্জিত রায়, রবি রায়, অর্জুন রায় প্রমুখ।

পরে কালাচান জিউর নাট মন্দির প্রতিষ্ঠার জন্য যে কয়েকজন ভক্ত অনুদান প্রদান করেছেন তাদেরকে সবাই ধ্যনবাদ জানান এবং সন্ধ্যা ৭টায় কালাচান জিউর গাছ তলায় প্রদিপ জ্বালিয়ে দামোধর মাসের পূর্ণাতিথি পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

WordPress spam blocked by CleanTalk.