13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বকাপে না উঠতে পারলে ‘পাগল’ হয়ে যেতাম: মেসি

admin
November 9, 2017 2:24 pm
Link Copied!

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপের টিকেট প্রায় হাতছাড়া হয়ে যাচ্ছিল আর্জেন্টিনার। ইকুয়েডরের বিপক্ষে গ্রুপ পর্বের সেই শেষ ম্যাচে দুর্দান্ত এক হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে একাই বিশ্বকাপে তুলে দেন মেসি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মেসি জানালেন, রাশিয়া বিশ্বকাপে না ওঠার কথা ভাবেনইনি তিনি। আর্জেন্টিনা যদি বিশ্বকাপে খেলার টিকেট না পেত, তাহলে নাকি ‘পাগল’ হয়ে যেতেন তিনি।

আর্জেন্টিনার বিশ্বকাপে ওঠা প্রসঙ্গে মেসি বলেন, ‘সত্যি বলতে, বিশ্বকাপে না উঠতে পারলে আমি পাগলই হয়ে যেতাম। আসলে তেমনটা হলে কী হতো, আমি ভাবতেই পারি না। তবে এখন আর পুরোনো কথা ভাবার সময় নেই। বেশ কঠিন পথ বেয়ে আমরা বিশ্বকাপে উঠেছি। এখন আমাদের সামনের দিকে তাকাতে হবে।’

মেসির প্রচেষ্টায় দেশকে বিশ্বকাপে নিয়ে গেলেও সমালোচকদের মন গলাতে পারেননি তিনি। তার বিপক্ষে জাতীয় দল গঠনে প্রভাব বিস্তার করার অভিযোগ আনছেন। জাতীয় দলে কে থাকবেন আর কে বাদ পড়বেন, সেটা নাকি মেসি ও জাভিয়ের মাচেরানো ঠিক করেন। তবে এই সমালোচনা উড়িয়ে দিয়েছেন মেসি।

জাতীয় দল নির্বাচন নিয়ে মেসি বলেন, ‘দল গঠনে আমি কোনো প্রভাব রাখি না। অনেকেই বলেন, অ্যাগুয়েরো, মাচেরানো, ডি মারিয়ারা নাকি আমার কারণেই জাতীয় দলে খেলছেন। এটা খুবই অসম্মানজনক কথা। কারণ, তারা বিশ্বব্যাপী সম্মানের সঙ্গে খেলছেন।’

http://www.anandalokfoundation.com/