13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ৩৬ হাজার ভারতীয় রুপীসহ যুবক আটক

admin
October 29, 2017 10:42 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোলঃ বেনাপোল (যশোর): বেনাপোলে ৩৬ হাজার ভারতীয় রুপীসহ রুমান (৩৮) নামে এক যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বেনাপোল চেকপোস্ট নোমান্সল্যান্ড থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করেন।

আটক রুমান সিলেটের শিবগঞ্জ উপজেলার হেলাল উদ্দিনের ছেলে।

বিজিবি সূত্রে জানায়, ভুয়া সিঅ্যান্ডএফ কার্ড গলায় ঝুলিয়ে বেনাপোল সীমান্তের বাংলাদেশ গেটে নব নির্মিত চেকপোস্ট পার হওয়ার সময় বিজিবির সন্দেহ হয়। এসময় তারা ওই যুবকের পরিচয়পত্র পরীক্ষা করে জানতে পারেন সেটা ভুয়া। পরে তার শরীর তল্লাশি চালিয়ে ৩৫ হাজার ৮২০ রুপী উদ্ধার হয়। তবে কে তাকে পার করছিলো তা জানা সম্ভব হয়নি বলে জানায় বিজিবি।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল ওয়াব আটকের বিষয়টি নিশ্চিত করে  বলেন, আটকের বিরুদ্ধে মুদ্রা পাচার আইনি মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে আটক রুমান জানান, খায়রুল নামে এক যুবক ৫০০০ হাজার টাকার বিনিময় কম্পিউটার থেকে এ কার্ডটি তৈরি করে খাইরুল নামে এক দালালের মাধ্যমে ভারতে পাঠাচ্ছিলো। তবে তিনি খায়রুলের ঠিকানা বলতে পারেনি।

http://www.anandalokfoundation.com/