13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গাপুরে এরশাদের অবস্থা সংকটাপন্ন

admin
October 29, 2017 2:17 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারিরীক অবস্থা সংকটাপন্ন। বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন এরশাদের গত সপ্তাহে হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়। এরপর তিনি হাসপাতালেই আছেন। জাতীয় পার্টির একাধিক সূত্র বলেছে, বাংলাদেশের সাবেক এই রাষ্ট্রপতির অবস্থা সংকটাপন্ন বলে ডাক্তাররা জানিয়েছেন।

গত শুক্রবার বাংলাদেশ সময় সকাল ছয়টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল এরশাদের অস্ত্রোপচার করা হয়। জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের জানিছিলেন, অস্ত্রোপচার সফল হয়েছে। রক্তচাপ স্বাভাবিক রয়েছে জাপা চেয়ারম্যানের। তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। কবে নাগাদ তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন এখনও নিশ্চিত নয়।

তবে গতকাল জাপার এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, চেয়ারম্যানের শারিরীক অবস্থার খুবই অবনতি হয়েছে। তাকে নিবিড় পর্যবেক্ষণ রেখেছেন চিকিৎসকরা।

গত মাসে রংপুর সফরে গিয়ে অসুস্থ হয়ে পড়েন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। এরপর রংপুর ও ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নেন সাবেক এই সেনাপ্রধান। মাঝে অবস্থার উন্নতি হলেও গত ১৫ অক্টোবর আবারও অসুস্থ বোধ করেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ।
১৬ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান এরশাদ। জিএম কাদের জানিয়েছেন, অপারেশনটি জটিল ছিল। জাপা চেয়ারম্যান নিজেও উদ্বিগ্ন ছিলেন। তিনি চোখের সমস্যাসহ বার্ধক্যজনিত কিছু রোগে ভুগছেন।

http://www.anandalokfoundation.com/