13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘আওয়ামী লীগকে ক্ষমতায় বসানোর তিনজনের একজন আমি’

admin
October 28, 2017 3:32 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য এবং রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র মনোনয়নপ্রত্যাশী চৌধুরী খালেকুজ্জামান বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে পেছন থেকে যে তিনজন লোক কাজ করে গেছেন তার মধ্যে আমি একজন। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া নেয়া নিয়ে ধুম্রজালের মধ্যে শনিবার দুপুরে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এই মন্তব্য করেন।

রংপুর মহানগরীর রাজা রামমোহন ক্লাবে জরুরি সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য চৌধুরী খালেকুজ্জামান জানান, এখন পর্যন্ত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে কাউকে মনোনয়ন দেয়া হয়নি। আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্ধৃত করে চৌধুরী খালেকুজ্জামান বলেন, এখনো কাউকে মেয়র মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। একটি পক্ষ গুজব সৃষ্টি করে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন এবং দলীয় শৃংখলা ভঙ্গ করছে। তিনি আশা প্রকাশ করে বলেন, আমাকেও কাজ করে যেতে বলা হয়েছে। আমি কাজ করছি। দল মনোনয়ন দিলে নির্বাচনে অংশ নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো। এসময় আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু- এমন বক্তব্যের প্রেক্ষাপটে তিনি এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

http://www.anandalokfoundation.com/