13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মহাসড়কে পাথর রাখায় পাটগ্রামে ৭জন ব্যবসায়ীর জরিমানা

admin
October 26, 2017 10:16 pm
Link Copied!

হাসান মাহমুদঃ  হাইওয়ে আইন অমান্য করে জাতীয় মহাসড়কে পাথর রেখে জনদূর্ভোগ সৃষ্টি ও যান চলাচলে বিঘœ ঘটানোর অপরাধে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর এলকায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭জন ব্যবসায়ীকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ বৃহস্পতিবার বিকেলে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর কুতুবুল আলম একজনকে ৫হাজার ও অপর ৬ জনের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেন।

জরিমানা প্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার তোফাজ্জল হোসেন(৪৫), চুয়াডাঙ্গার রবিউল ইসলাম, পাটগ্রামের সাইদুর রহমান(৪৫), হাফিজুর রহমান (২৫), শাফিউল ইসলাম(৩০) ও বাদল মিয়া (৩৫)।

এ বিষয়ে পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর কুতুবুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাতীয় মহাসড়কে পাথর রেখে জনদূর্ভোগ সৃষ্টি ও যান চলাচলে বিঘ্ন করায় হাইওয়ে আইন ১৯২৫ এর ৫ ধারা অনুযায়ী ৭ জন ব্যবসায়ীকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তারমধ্যে কুষ্টিয়া উপজেলার তোফাজ্জল হোসেনকে ৫ হাজার ও অপর ৬ জনের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/