13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারের অলহার সেবা আশ্রমে জপধ্যানে সাধক গৌরাঙ্গ শর্মার পানি পড়ায় সেরে যায় বিভিন্ন সমস্যা,বাড়ছে ভক্তদের ভীড় !

admin
October 24, 2017 7:15 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, মৌলভীবাজার থেকে ফিরেঃ মৌলভীবাজর সদর থানার অলহা গ্রামে রাধা গোবিন্দ সেবা আশ্রমে দীর্ঘ ২২ বছর যাবত বৃহত্তর সিলেটের হিন্দু-মুসলমান অসংখ্য মানুষকে পানি পড়ার মাধ্যমে বিভিন্ন সমস্যার সমাধান করেছেন সাধক ধীরেন্দ্র শর্মা ওরফে গৌরাঙ্গ শর্মা।

অলৌকিক শক্তির সাধনা করে তিনি হাজারও মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। প্রতিদিন সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত বিভিন্ন স্থান থেকে আসা প্রায় শতাধিক মানুষ সাধক বাবার আশ্রমে ভীড় জমান। আর তিনি জপের মাধ্যমে আগন্তকদের বিভিন্ন সমস্যা সনাক্ত সবাইকে এক লাইন দাড় করিয়ে পানি পড়া দিয়ে দেন। কেই যদি বাসী কাপড় নিয়ে আসে তাহলে তিনি আশ্রমে ঢুকার সাথে সাথে তা বলে দিয়ে পাশের পুকুরে স্নান করে আসতে নির্দেশ দেন। নির্দেশ মোতাবেক কাজ করে লাইনে দাড়িয়ে মানুষ সমস্যা সমাধানের জন্য পানি পড়া নিয়ে আসেন। অনেক মানুষ তাদের বিভিন্ন সমস্যা থেকে মুক্তি পেয়ে সাধক বাবার গুনগান গেয়ে থাকেন। এভাবে লোকমুখে এক জনের কাছ থেকে অন্য জন সাধক বাবার অলৌকিক গুনের কথা প্রচার হতে থাকে।

সাধক বাবার আশ্রমে এলে লাগে না কোন টাকা পয়সা,লাগে না কোন উৎকোচ। যার ফলে বাড়তে থাকে সাধক বাবার মন্দিরে ভক্তদের আসার ভীড়। গত ১৪ ই অক্টোবর শনিবার এ প্রতিনিধি উত্তম কুমার পাল হিমেলের সাথে কথা হয় সাধক ধীরেন্দ্র শর্মা ওরফে গৌরাঙ্গ শর্মার। সাংবাদিক পরিচয় দিয়ে কথা বলতেই তিনি আগত শতাধিক ভক্তবৃন্দের সামনে বলেন,আমি তো জপের মধ্যে জেনেছি যে ২/৩ দিনের মধ্যেই আমার মন্দিরে একজন সাংবাদিক আসবেন। তো আপনি আসছেন ভাল বসেন। ২২ বছর যাবত সৃষ্টিকর্তার কাজ করে যাচ্ছি। কাজ করেন সৃষ্টিকর্তাই আমি মাধ্যম মাত্র। আগত অনেক ভক্তদের সাথে আলাপ করে জানাযায় অনেকেই এখানে এসে বিভিন্ন সমস্যার সমাধান পেয়েছেন।

http://www.anandalokfoundation.com/